শুক্রবার , ৫ এপ্রিল ২০২৪ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

এ সরকারকে অচিরে বিদায় নিতে হবে-ওয়াদুদ ভূঁইয়া

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
এপ্রিল ৫, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ

 

বিএনপির কেন্দ্রীয় কর্মসংস্থান বিষয় সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, দেশের মানুষ ৯৫ শতাংশ মানুষ শেখ হামিনার আমি-ডামি ভোট ব্যবস্থাকে প্রত্যাখ্যান করেছে।

৭ জানুয়ারীর নির্বাচনের পর বিএনপির নেতাকর্মীরা আগের চেয়ে আরো বেশি ঐক্যবদ্ধ। এ সরকারকে অচিরে বিদায় নিতে নিতে হবে।

তিনি শুক্রবার (৫ এপ্রিল) খাগড়াছড়ি খাগড়াছড়িতে বিএনপির ইফতার পাটি ও কারা নির্যাতিত ১৭৯ জন নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার,খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বির্থী ও সাধারন সম্পাদক এম এন আবছার।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,নাসির আহমেদ চৌধুরী, বেলাল হোসেন,ক্ষেত্র মোহন রোয়াজা,যুগ্ন সম্পাদক মোশাররফ হোসেন,অনিমেষ চাকমা রিংকু,সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, খাগড়াছড়ি পৌর বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাধারন সম্পাদক শাহেনা আক্তার, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আলম নোমান সাগর, সদস্য সচিব নুরু মোহাম্মদ হৃদয়,জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারন সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি শহরের “বৈঠকে” অনুষ্ঠিত ইফতার সংবর্ধনা অনুষ্ঠানস্থলে জায়গা না হওয়ায় বিপুল সংখ্যক নেতাকর্মীকে রাস্তায় ইফতার করতে হয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: