বৃহস্পতিবার , ২ মে ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লংগদু প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক ওমর ফারুক মুছা মারা গেছেন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ২, ২০২৪ ৬:১৫ অপরাহ্ণ

 

রাঙামাটি জেলার লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক পূর্বদেশ পত্রিকা ও পাহাড়ের খবর অনলাইন পত্রিকার লংগদু উপজেলা প্রতিনিধি এবং বিশিষ্ট সাংবাদিক মোঃ ওমর ফারুক মুছা মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

সাংবাদিক ওমর ফারুক মুছার মৃত্যুতে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সাংবাদিক সুশীল প্রসাদ চাকমা ও সাধারণ সম্পাদক ও সাংবাদিক এম কামাল উদ্দিন ওমর ফারুকের অকাল মৃত্যুতে সমবেদনা জানান। সাথে সাথে নিহতের পরিবারবর্গের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

তার পরিবার সূত্রে জানা যায়, সে দীর্ঘ দিনের অসুস্থ। এযাবৎ তিন চার বার আইসিইউতে ভর্তি ছিল। হাঁপানি রোগ থেকে তার ফুসফুসে পানি জমেছে।  বুধবার সন্ধ্যায় রাঙামাটি জেলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সকালে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শওকত আকবর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামস্থ আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে ওমর ফারুক মুছার বয়স হয়েছিল ৪৮বছর।  মৃত্যুকালে সে স্ত্রীসহ ১ছেলে ১মেয়ে রেখে পৃথিবীর মায়া ছেড়ে পরকালের জন্য  চলে গেলেন।

এদিকে জেলা ও উপজেলা পর্যায়ে সাংবাদিক ওমর ফারুক মুছার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লেগ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সহকর্মী,বন্ধু বান্ধব তার বিদায়ী আত্নার জন্য দোয়া ও মাগফেরাত কামনা করেন। আগামী কাল শুক্রবার

বাদ জুমা লংগদু উপজেলার মাইনীমূখ বাজারস্থ পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফনকাজ সম্পন্ন করা হবে। লংগদু প্রেসক্লাব তার মৃত্যুতে শোকাভিভূত হয়েছে বলে জানা গেছে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: