রবিবার , ৯ অক্টোবর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে নির্মাণাধীন ছাদ ধ্বসে হতাহতের ঘটনায় তদন্ত কমিটি

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
অক্টোবর ৯, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নির্মাণাধীন এনেক্স ভবনের পার্কিং শেডের ছাদ ভেঙে পড়ে দুই শ্রমিক নিহতের ঘটনায় গঠিত তদন্ত কমিটি আগামী সাত কর্ম দিবসে প্রতিবেদন জমা দেবে।

শনিবার (৮ অক্টোবর) রাতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার কারণ উদ্ঘাটন ও দায়-দায়িত্ব নির্ধারণে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়াকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে সদস্য ও এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে সদস্য সচিব করা হয়েছে। তদন্ত কমিটি সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করবে।

তিনি নিহতদের পরিবারের ধর্মীয় অনুষ্ঠানসহ অন্যান্য কার্য সম্পাদনে প্রত্যেককে এক লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে আহতদের চিকিৎসার ব্যয় নির্বাহেরও ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, শনিবার বিকেলে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নির্মাণাধীন এনেক্স ভবনের পার্কিং শেডের ছাদ ভেঙে পড়ে মো. সাজ্জাদ হোসেন ও সাইফুল ইসলাম নামে দুই শ্রমিক নিহত হন। এ ঘটনায় আরও ছয়জন শ্রমিক আহত হয়েছেন। ফায়ার সার্ভিস- সেনাবাহিনী এবং পুলিশ এই রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: