রবিবার , ২০ আগস্ট ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

মা‌টিরাঙ্গা হাসপাতা‌লের কর্মকর্তার অপসারণের দা‌বীতে মানববন্ধন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি
আগস্ট ২০, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ

খাগড়াছড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা: খা‌য়রুল আল‌মের বিরুদ্ধে অ‌নিয়ম, দুর্নী‌তি, সেচ্চাচারিতা ও সরকা‌রি গাছ নিধনের অভিযোগে তুলে তার অপসারণের দা‌বীতে মানববন্ধন করেছে উপজেলার সর্বস্তরের জনগণ।

রবিবার সকালে উপজেলা প‌রিষ‌দের সাম‌নে খাগড়াছ‌ড়ি চট্টগ্রাম আঞ্চ‌লিক মহাসড়‌কের দুই পা‌শে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা অভিযোগ করেন অনিয়ম,দুর্নীতি ও স্বেচ্ছাচা‌রিতার অ‌ভি‌যোগ দীর্ঘ দি‌নের হ‌লেও নতুন ক‌রে অনুম‌তি ছাড়া সরকারী গাছ ‌কে‌টে সমা‌লোচনার শী‌র্ষে হাপাতা‌লের এই কর্মকর্তা। বক্তারা ব‌লেন, ডা: খায়রুল আলম নিয়ম নিতীর তেয়াক্কা না ক‌রে ৩০ বছ‌রেরও বে‌শি বয়ষ্ক ২১‌ টি দেবদারু গাছ কে‌টে প‌রি‌বেশ নষ্ট ক‌রেছেন। তার অপসারণ সহ মা‌টিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০ শয‌্যা থেকে ৫০ শয‌্যায় অবকাঠ‌মোগত উন্নিত করার দাবি উঠে মানববন্ধনে। ডা: খা‌য়রুল আল‌ম বিগত ১০ বছ‌রে ১জন রো‌গি‌কেও সি‌কিৎসা সেবা দে‌ননি অভিযোগ করে আগামী ৭‌দি‌নের ম‌ধ্যে তা‌কে অপসারণ করা না হ‌লে ক‌ঠিন কর্মসূ‌চি ঘোষনা দেন বক্তার।

এসময় স্কুল ক‌লে‌জের ,শিক্ষক- শিক্ষার্থীসহ সর্বস্ত‌রের জনগন উপ‌স্থিত ছি‌লেন। পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সচিব বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: