বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

যে এলাকায় উন্নয়ন হবে, সে এলাকায় শান্তি থাকবে-ডিসি মিজানুর রহমান

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক।
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

 

চাইথোয়াইমং মারমা, রাজস্থলী।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সকলকে একযোগে কাজ চালিয়ে যেতে হবে’। বর্তমান মহামারি করোনা ভাইরাস রোধে সকলকে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন-

‘সরকারের নির্দেশ মোতাবেক জনগণের সকল সমস্যা সমাধানের জন্য রাঙামাটি জেলা প্রশাসকের দরজা সব সময় খোলা আছে। যে এলাকায় উন্নযন হবে, সে এলাকায় শান্তি থাকবে। আমি শান্তি চাই। যারা অশান্তি সৃষ্টি করবে তারা যেন স্বাভাবিক জীবন নিয়ে ফিরে আসে এটা সকলে চাই’।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি)  সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ‘রাজস্থলী উপজেলার জনপ্রতিনিধি, কর্মকর্তা, হেডম্যান,কার্বারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সেবামূলক কার্যক্রম, আইন-শৃঙ্খলা, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি, জনসচেতনতা ও করণীয় সংক্রান্ত আলোচনা এবং মতবিনিময় সভা’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শান্তনু কুমার দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, রাজস্থলী থানা ওসি জাকির হোসাইন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা।

এছাড়া হেডম্যান উথিনসিন মারমা, উপজেলা শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমাসহ সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, হেডম্যান- কারবারিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আগত সকলের বক্তব্য মনযোগ সহকারে শ্রবন করে সকল সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন। পরে তিনি সমাজ সেবার অধীনে অসহায়দের মাঝে সুদমুক্ত ঋণের চেক বিতরণ করেন ।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান রাজস্থলী সফরে এসে গাইন্দ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন কাজ পরিদর্শন, রাজস্থলী বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন, ৩২৮নং পোয়াইতু মৌজার হেডম্যান অফিস পরিদর্শন, রাজস্থলী থানা পরিদর্শন, গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের ইউজিসি পরিদর্শন, ইসলামপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন, ইনোভেশন কার্যক্রম ও দৃর্যোগ সহনীয় ঘর নির্মাণ কার্যক্রম পরিদর্শন, আমার বাড়ি আমার খামার প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

এছাড়াও দারিদ্র বিমোচন কর্মসূচি, উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন এবং আশ্রয়ণ প্রকল্প-গুচ্ছগ্ৰাম পরিদর্শন, মানসম্মত শিক্ষা, দুর্নীতিদমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি কার্যক্রম পরিদর্শন করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

মানিকছড়িতে ডেঙ্গু রোগি বাড়ছে, ১৫ দিনে হাসপাতালে ভর্তি ৭

নানিয়ারচরে অটোরিকশার ধাক্কায় শিশু আহত 

চবিতে ভর্তিচ্ছুকদের জন্য পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’

লংগদুতে পানিতে ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক ও পলাশ বড়ূয়াকে খাগড়াছড়ি ডিসি প্রেস অ্যাওয়ার্ড প্রদান

রাঙামাটির কুতুকছড়িতে আগুনে দোকান বসতঘর পুড়ে ছাই

জুরাছড়িতে সৌর বিদ্যুতে আলোকিত পাহাড়ি গ্রাম

আদিবাসী নিষেধাজ্ঞার পরিপত্রটি সংবিধান পরিপন্থী অপমানজনক; পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটি

কাপ্তাই লেকে অবৈধ দখল বন্ধে বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের অভিযান 

নানিয়ারচরে চৌরাস্তার মোড় থেকে পুরাতন বাজার সড়কের বেহাল দশা

%d bloggers like this: