শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে আওয়ামীলীগ বিএনপি’র কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া,  উভয়পক্ষের আহত ৮

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
মে ২৬, ২০২৩ ১:১২ অপরাহ্ণ

 

খাগড়াছড়ি শহরের কলেজ রোড এলাকায় আজ সকাল সাড়ে ১১টা নাগাদ বিএনপি ও আওয়ামীলীগ কর্মীদের মধ্যে মৃদু ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমানকে বহনকারী প্রাইভেট কারের পেছনের কাঁচ ভেঙ্গে গেছে। বিএনপি ও আওয়ামীলীগ এ ঘটনার জন্য পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন।

জেলা বিএনপি’র সা. সম্পাদক এম এন আফছার জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে আসা কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমানকে গাড়িবহর যোগে নিয়ে আসার সময় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। এতে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যানের গাড়িতেও হামলা চালানো হয়। হামলায় তিনি রক্ষা পেলেও জেলা বিএনপি’র সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ পাঁচজন আহত হয়েছেন।

জেলা আওয়ামীলীগের সা. সম্পাদক নির্মলেন্দু চৌধুরী জানিয়েছেন, বিএনপি-জামাতের দেশব্যাপি সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে পূর্ব নির্ধারিত শান্তি সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা অফিসে বিশ্রাম নেয়ার সময় বিএনপি’র গাড়িবহর থেকে কার্যালয়ের দিকে বিএনপি’র উচ্ছৃংখল নেতাকর্মীরা উস্কানিমূলকভাবে ইট ও পাটকেল ছুঁড়তে থাকলে ধাওয়া-ধাওয়ির ঘটনা ঘটে। এতে ছাত্র ও যুবলীগের চারজন আহত হয়েছেন।

পুলিশ সুপার নাইমুল হক জানান, পুলিশ অত্যন্ত সর্তকতার সাথেই দায়িত্ব পালন করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলা পুলিশের পক্ষ থেকে উভয়পক্ষের সহযোগিতা কামনা করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপি’র কর্মসূচিকে ঘিরে গত কয়েকদিন ধারেই জেলা শহরে উত্তেজনা বিরাজ করছে। উভয়পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি পালন করছে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: