রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়িতে দৃশ্যমান হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম 

প্রতিবেদক
সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি, রাঙামাটি
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ

 

রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়াম ভবন নির্মাণ কাজ দৃশ্যমান হলো উদ্বোধনের মধ্যে দিয়ে।

রবিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ১০:০০ টায় শেখ রাসেল ম্যুরাল ও ছাদ ধালাই -এর কাজ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।এতে প্রধান অতিথি বলেন,কাজের গুনগত মান নিশ্চিত করে দ্রুত কাজ সম্পাদনে সংশ্লিষ্ট দপ্তর ও নির্মাণ প্রতিষ্ঠান পারস্পরিক সহযোগিতার মধ্যে কাজ করতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ঢাকা-এর নির্বাহী প্রকৌশলী (চ:দা:) মো. মোখলেছুর রহমান,১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিভূতি-ভূষণ চাকমা এবং কনট্রাক্টর চিরনজীব চাকমা সহ জেলা ও উপজেলার অন্যান্য দায়িত্বরত কর্মকর্তা।

স্থাপনার মধ্যে শেখরাসেল ম্যুরাল, ভিআইপি গ্যালারী, ড্রেসিংরুম,পাবলিক টয়লেট, মাঠ উন্নয়নে আরসিসি ড্রেন বা নালা এবং গোল্ডপোস্ট দুটিসহ ৩০০ ফিট গ্যালারী থাকবে বলে জানা গেছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে এবং জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নের ৪ কোটি ৬২ লক্ষ টাকা শেখ রাসেল মিনি স্টেডিয়াম আগামী ৩০ জুন ২০২৪ সালে শেষ হওয়ার আশা ব্যক্ত করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: