শনিবার , ১৩ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম-এর চতুর্থ মৃত্যুবার্ষিকী রাঙামাটিতে শ্রদ্ধায় স্মরণ ও দোয়া মাহফিল

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
জুলাই ১৩, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ

‘সাহসে সংগ্রামে সাফল্যে এক জীবন’ বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে যমুনা গ্রুপের প্রতিষ্টাতা চেয়ারম্যান এবং দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম-এর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে রাঙামাটিতে শ্রদ্ধায় স্মরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে যুগান্তর স্বজন সমাবেশ, রাঙামাটি পার্বত্য জেলা এ অনুষ্ঠানের আয়োজন করে।


স্বজন সমাবেশ রাঙামাটি পার্বত্য জেলার সভাপতি এম. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন রাঙামাটি জেলার রোভার স্কাউট সাধারণ সম্পাদক ও রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের পরিচালক নুরুল আবছার, রাঙামাটি জেলা শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পি.পি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশ রাঙামাটি পার্বত্য জেলার প্রধান উপদেষ্টা সুশীল প্রসাদ চাকমা। এছাড়া যমুনা টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি ফজলুর রহমান রাজন, সাংবাদিক চৌধুরী হারুনুর রশিদ, সাধন বিকাশ চাকমা, সত্রং চাকমা, জিয়াউর রহমান জুয়েল, মো. আজিজুর রহমান, দৈনিক যুগান্তরের কাউখালী উপজেলা প্রতিনিধি ওমর ফারুক, মো. রকিব ও অন্তর চাকমাসহ জেলা স্বজন সমাবেশের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। স্মরণসভা শেষে সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন স্বজন সমাবেশের জেলা সভাপতি এম কামাল উদ্দিন।
স্মরণসভায় সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণসহ তার আত্মার শান্তির জন্য দোয়া ও প্রার্থনা করে বক্তারা বলেন, নুরুল ইসলাম ছিলেন দেশের একজন অন্যতম শিল্প উদ্যোক্তা। মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণসহ দেশ ও জাতির উন্নয়নে তার অবদান বিশাল। তিনি অনেকগুলো শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলে দেশের অর্থনীতির উন্নয়নের পাশাপাশি বহু মানুষের কর্মসংস্থান করে দিয়ে গেছেন। দেশ ও গণমানুষের মুখপত্র হিসাবে প্রতিষ্ঠা করে গেছেন বস্তুনিষ্ঠ দুটি গণমাধ্যম দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন। তিনি তার কর্মে চির স্মরণীয় হয়ে থাকবেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৭মার্চ পালন

পাহাড়ে কফি  চাষে সফলতার দ্বার প্রান্তে

চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান  হাসপাতালে নারীর প্রতি সহিংসতা বিষয়ক সভা অনুষ্ঠিত 

রাঙামাটি ডিএফএ’র নেতৃত্বে বরুন-অপু-প্রদীপ

জুরাছড়িতে উন্নয়ন মেলা অনুষ্ঠিত

কাউখালীতে মাসিক আইন শৃঙ্খলা ও সমম্বয় সভা অনুষ্ঠিত 

রাবিপ্রবিতে ঐতিহাসিক ৬ দফা দিবস পালন

গঠিত হল কাপ্তাই অফিসার্স ক্লাবের নতুন কমিটি

কাপ্তাইয়ের চিৎমরম বৌদ্ধবিহারের বিভিন্ন  উন্নয়ন কাজের উদ্বোধন করেন -পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পূর্ণ

%d bloggers like this: