বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচি

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
আগস্ট ১৫, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ

সারাদেশে ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন।

বৃহস্পতিবার (১৫আগস্ট) দিনব্যাপী শহরের বিভিন্ন পয়েন্ট থেকে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচির সময় বিএনপি নেতারা বলেন, সারাদেশে সাধারণ ছাত্র-জনতার উপর ফ্যাসিস্ট শেখ হাসিনার নির্দেশেই নির্বিচারে গুলি করে হত্যা করা হয়েছে। অবিলম্বে খুনি হাসিনাসহ তার দোসরদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি ক্ষেত্রমোহন রোয়াজা, সহ-সভাপতি মংসুথোয়াই চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল মালেক মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, সদর উপজেলা বিএনপির সভাপতি মফিজুর রহমান, সাধারণ সম্পাদক আবুল হাসেম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রাসেল, সদর পৌর বিএনপি সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর হোসাইন, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম জাহিদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল নোমান সাগর, সদস্য সচিব নূর মোহাম্মদ হৃদয়, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রোকন চৌধুরীসহ আরও শত শত বিএনপির নেতাকর্মী।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: