সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ তিন ভাইকে সহায়তা প্রদান

প্রতিবেদক
মোঃ আক্তার হোসেন, দীঘিনালা, খাগড়াছড়ি
সেপ্টেম্বর ২, ২০২৪ ১০:২৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ তিন ভাইকে দীঘিনালা উপজেলা প্রসাশন ও বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল দীঘিনালা উপজেলার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২সেপ্টেম্বর) সকাল ১১টায় দীঘিনালা উপজেলা প্রসাশনের পক্ষথেকে সহায়তা প্রদান করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মামুনুর রশীদ।

এদিকে উপজেলা কৃষকদলের পক্ষ থেকে তিন ভাইকে সহায়তা প্রদান করেন দীঘিনালা উপজেলা বিএনপি’র সভাপতি মো: শফিকুল ইসলাম ও দীঘিনালা উপজেলা কৃষকদলের সভাপতি মো: নজরুল ইসলাম।

এসময় উপস্থিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আব্দুস সালম, সাধারন সম্পাদক আবু সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, এই সময় উপস্থিত ছিলেন, যুবদলের আহবায়ক মোঃ মোতালেব, যুব আহবায়ক মিঠু চৌধুরী প্রমূখ।

উপজেলা প্রসাশনের ত্রান সহায়তা মধ্যে ছিল প্রত্যেকে নগদ ৪হাজার করে তিন জনকে ১২হাজার টাকা, দুই বান করে ৬বান ঢেউটিন,  শুকনো খাবার চাল, ডাল, তেল, লবন, ত্রিশ কেজি চালের বস্তা ও দুইটি করে কম্বল।  কৃষকদলের পক্ষথেকে ঢেউটিন, চাল, ডাল, তেল।

উল্লেখ্য গত রবিরার বিকাল কৃষক দলের নেতা মো: জাহাঙ্গীর ও শ্রমিক দলের সদস্য মো: সাহের আলী ও আলম শাহা তিন ভাই এর বসত বাড়ি আগুনে পুড়ে ছাই।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: