বুধবার , ৯ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

আঞ্চলিক পরিষদ পরিদর্শন ও সন্তু লারমার সাথে বৈঠক করলেন পার্বত্য উপদেষ্টা সুপ্রদীপ চাকমা

প্রতিবেদক
রকিব উদ্দিন রকি, রাঙামাটি
অক্টোবর ৯, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ

পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যানের সাথে বৈঠক ও আঞ্চলিক পরিষদ পরিদর্শন করেন উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা। বুধবার বেলা ১২টায় পার্বত্য উপদেষ্টা আঞ্চলিক পরিষদ পরিদর্শন শেষ করে আঞ্চলিক পরিষদের চেয়ারম্যানের সাথে বৈঠক করেন।

উপদেষ্টার আঞ্চলিক পরিষদের ক্ষতিগ্রস্ত ভবন সমূহ পরিদর্শ শেষে সন্তু লারমার সাথে বৈঠক করেন। বৈঠকে রাঙামাটির চলমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। ঘটে যাওয়া পাহাড়ি বাঙালি সংঘাত নিরসনে ও পরিস্থিতির উন্নতি করতে সবার সহযোগিতা কামনা করেন। ক্ষয়-ক্ষতির তালিকা করে আবেদন জমা দিতে পরামর্শ দেন উপদেষ্টা। সন্তু লারমার সাথে বৈঠক শেষ করে বনরুপা ক্ষতিগ্রস্ত এলাকা ও মৈত্রী বিহার পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন- লেঃ কর্নেল মোহাম্মদ আল মামুন সুমন,পদাতিক শাখা অধিনায়ক এ এস ইউ রাঙামাটি, যুগ্মসচিব ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টার পিএস কংকন চাকমা, জেলা প্রশাসক মোঃ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমা, আঞ্চলিক পরিষদের সদস্য কে এস মং মারমা, আঞ্চলিক পরিষদের নির্বাহী কর্মকর্তা সুবর্ণা চাকমা ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা বিনতে রিফাতসহ আরো অনেকে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: