বুধবার , ১৬ মার্চ ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত বাঘাইছড়িতে

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
মার্চ ১৬, ২০২২ ১২:০৮ অপরাহ্ণ

ওমর ফারুক সুমন, বাঘাইছড়ি প্রতিনিধি।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাতে উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ মার্চ) সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভায় বক্তারা বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজী ও নাশকতা এবং হুমকি, মাদকদ্রব্য বিষয়ে কোন ধরনের তথ্য পাওয়া মাত্রই নিরাপত্তা ও আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য প্রদান করতে হবে।

বক্তারা আরো বলেন, বাঘাইছড়ি পৌরসভা থেকে ৮ কোটি টাকা ব্যয়ে পৌর এলাকার মধ্যে লাইটিং করার প্রকল্প হাতে নিয়েছে, যার কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে।

সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদিন, সমাজসেবা কর্মকর্তা জয়াস চাকমা, মারিশ্যা বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী সুগাত চাকমা, বাঘাইছড়ি থানার প্রতিনিধি এসআই ইমাম উদ্দিন, ২৭ বিজিবি মারশ্যাি জোনের প্রতিনিধি মোঃ শাখাওয়াত এবং উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা আবুল বাসার ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারীসহ বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: