সোমবার , ২৭ মে ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ে পুষ্টি, প্রজনন স্বাস্থ্য ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা বিষয়ে কর্মশালা 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মে ২৭, ২০২৪ ২:১৯ অপরাহ্ণ

পুষ্টি, প্রজনন স্বাস্থ্য ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা বিষয়ে রাঙামাটির কাপ্তাইয়ে ৮ম হতে ১০ শ্রেণীর ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে সচেতনামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থী অংশ নেন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিট এর আয়োজনে কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে সোমবার (২৭ মে) সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
রাঙামাটি পরিবার পরিকল্পনা বিভাগের  সহকারী পরিচালক মতিউর রহমান এর সঞ্চালনায় এসময়    রিসোর্স পারসন হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক আসমা হাসান, পরিবার পরিকল্পনা বিভাগ  রাঙামাটির উপ পরিচালক বেগম সাহান ওয়াজ,  সহকারী পরিচালক ( ক্লিনিক্যাল কনট্রাসেপশন) ডা: বেবী ত্রিপুরা, কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক বিকাশ  চাকমা, কাপ্তাই স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডা: নাইমা ইলিয়াস, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবু এবং চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যসুইপ্রু মারমা।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: