শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে প্রাথমিক শিক্ষকদের প্রকৃত মানুষ গড়ার কাজে ব্রতী হবার আহ্বান জানালেন, সাবেক এমপি ওয়াদুদ

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
আগস্ট ৩১, ২০২৪ ৯:৩১ অপরাহ্ণ

খাগড়াছড়িতে সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষার মান উন্নয়নে অনুষ্ঠিত মতবিনিময় সভায় খাগড়াছড়ির সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া, শিক্ষকদের প্রকৃত মানুষ গড়ার কাজে আরো বেশি নিবেদিত হবার আহ্বান জানিয়েছেন। সমাজে শিক্ষকদের কাছ থেকে জনমানুষের প্রত্যাশা অনেক বেশি উল্লেখ করে তিনি তাই পাহাড়ের দরিদ্র জনগোষ্ঠির সন্তানদের মেধা বিকাশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাই একমাত্র ভরসা। মানুষের মন এবং ক্ষুদে শিক্ষার্থীদের মন জয় করলে প্রজন্ম থেকে প্রজন্ম শিক্ষকদের শ্রদ্ধা আর সম্মানে মাথার ওপর তুলে রাখবে।

শনিবার দুপুরে খাগড়াছড়ি টাউন হলে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপি’র উপদেষ্টা জাকিয়া জিন্নাত বিথী, জেলা বিএনপি’র সা. সম্পাদক এম এন আফছার, যুগ্ম-সা. সম্পাদক এড. আব্দুল মালেক মিন্টু, মো. মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা জিয়া পরিষদ সভাপতি মো. মোজাম্মেল হোসেন এবং খাগড়াছড়ি প্রাথমিক শিক্ষক সমিতি’র নির্বাহী সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

খাগড়াছড়ি প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি মাসুদ পারভেজ’র সভাপতিত্বে এবং সহকারি শিক্ষিকা ঈশিতা ইসলাম বেবী’র সঞ্চালনায় সম্পন্ন সভায় সংগঠনটির বিভিন্ন উপজেলার নেতারাও বক্তব্য রাখেন। সভায় প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: