রবিবার , ২৫ ডিসেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটি প্রেসক্লাবের পুনঃনির্বাচিত সভাপতি রুবেল, সম্পাদক আনোয়ার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ডিসেম্বর ২৫, ২০২২ ৬:২০ অপরাহ্ণ

 

রাঙামাটির ঐতিহ্যবাহী রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে রাঙামাটি জেলা প্রেসক্লাবের নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুণঃনির্বাচিত হয়েছেন।

রবিবার (২৫ ডিসেম্বর) রাঙামাটি প্রেসক্লাবের নির্বাচনী তফশীল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, সহ সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, যুগ্ম সম্পাদক পদে প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রীয় চাকমা, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলার প্রতিনিধি পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক পদে চ্যানেল আই ও বাংলাদেশ সংবাদ সংস্থার প্রতিনিধি মনসুর আহমেদ, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মঈন উদ্দিন বাপ্পি।

অন্যদিকে নিবার্হী সদস্য হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, এ কে এম মকছুদ আহমেদ, সৈয়দ মাহাবুব আহামদ, মোঃ আলমগীর মানিক পাটোয়ারী।

৪নং থেকে ৮নং পদে একাধিক প্রার্থী না থাকায় নির্ধারিত সময়ে শুধুমাত্র সভাপতি ও সাধারণ পদের জন্য গোপন ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ২৬জন ভোটারের মধ্য থেকে ২৬ ভোটই কাস্ট হয়েছে। এর আগে সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

নির্বাচনে সভাপতি পদে মোট ২০ ভোট পেয়ে রাঙামাটি প্রেসক্লাব সভাপতি পদে আবারো নির্বাচিত হন দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল। তার প্রতিদ্বন্দ্বি এস এম শামসুল আলম পেয়েছেন ৬ ভোট। অন্যদিকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে ১৫ ভোট পেয়ে নির্বাচিত হন দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক। একই পদে প্রতিদ্বন্দ্বিতা করে যমুনা টিভির মোহাম্মদ ফজলুর রহমান রাজন পেয়েছেন ১১ ভোট।

রাঙামাটি প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা করেন, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক তাছাদ্দিক হোসেন কবির ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী ও নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য খোরশেদ আলম এবং আদনান পাশা সুজা।

সকালে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার শুরুতেই বিগত দু’বছরে হিসাব নিকাশ উত্থাপনসহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়। পরে গত দুই বছরে প্রেসক্লাবের সদস্যবৃন্দের আত্মীয়-স্বজন পরলোক গত নেতৃবৃন্দের স্মরণে একটি শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

বাঘাইছড়িতে তাহফিজুল কুরআন মাদ্রাসার ইসলামি মহাসম্মেলন অনুষ্ঠিত

রাঙামাটিতে অর্ধ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত; বাঘাইছড়িতে ৩ জনের লাশ উদ্ধার

জুরাছড়ির মৈদং ইউনিয়নে ডায়রিয়ার প্রকোপ, এক শিশুর মৃত্যু

কাপ্তাইয়ে জাতীয় সংবিধান দিবস উপলক্ষে আলোচনা সভা 

নানিয়ারচরে বিষ পানে যুবকের আত্মহত্যার চেষ্টা

চন্দ্রঘোনা ব্যাপ্টিষ্ট চার্চের নব নির্মিত ভবনের উদ্বোধন করলেন নিখিল কুমার চাকমা

দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী

গণহত্যার বিচারের দাবীতে লংগদুতে ৩৫ কাঠুরিয়া হত্যাকান্ড দিবস পালিত

কাচালং দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রজন্মকে দক্ষতা ও যোগ্যতায় স্মার্ট মানুষ হিসেবে গড়ে তুলতে চান-পার্বত্য প্রতিমন্ত্রী

%d bloggers like this: