বুধবার , ১৪ জুন ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে রড চুরির ঘটনায় সেই আ’লীগ নেতা রিমান্ডে

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি
জুন ১৪, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ

 

খাগড়াছড়ির পানছড়িতে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙ্গে রড লুটের ঘটনায় পানছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ঠিকাদার উত্তম কুমার দেব-কে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

বুধবার(১৪ জুন) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামসুজ্জামান জানান মামলার তদন্তের স্বার্থে দুই দিনের রিমান্ড আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরের মার্চের প্রথম দিকে খাগড়াছড়ির পানছড়িতে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙ্গে রড লুটের ঘটনা ঘটে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে রিপোর্ট প্রকাশিত হলে তার ভিত্তিতে গত ২৯ মার্চ খাগড়াছড়ির আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জি.এম ফারহান ইসতিয়াক স্ব-প্রণোদিত হয়ে নিজেই বাদী হয়ে মিস মামলা করেন। ওই মামলায় পুলিশের হাতে আটক অটো চালক নাজমুলসহ ৩ জনের ১৬৪-ধারায় জবানবন্ধীর প্রেক্ষিতে আওয়ামীলীগ নেতা ও ঠিকাদার উত্তম দেব-এর নাম আসে। এর প্রেক্ষিতে উত্তম কুমার দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন।

সে অনুযায়ী তিনি গত ১১ জুন খাগড়াছড়ির আমলী আদালতে আত্নসমর্পন করে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: