বুধবার , ২৯ নভেম্বর ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

জুরাছড়িতে প্রকল্প অবহিতকরণ করতে টংগ্যা ও প্রোগ্রেসিভে সভা

প্রতিবেদক
জুরাছড়ি প্রতিনিধি।
নভেম্বর ২৯, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় “আংশিদারিত্ব ভিত্তিতে পার্বত্য চট্টগ্রামে সহনশীল জীবিকার জন্য সহায়তা” অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) উপজেলা সম্মেলন কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা টংগ্যা ও প্রোগ্রেসিভের যৌথ উদ্যোগে আয়োজিত অবহিত করণ সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমত উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা।

সভায় বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান আল্পনা চাকমা, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ইমন চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা এবং দুমদুম্যা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমা সহকারী সার্জন ডাক্তার ফয়সাল হোসেনসহ স্থানীয় হেডম্যান, কার্বারী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় শুরুতেই স্বগত বক্তব্য রাখেন প্রোগ্রেসিভ পিআরএলসি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী অহিংসা চাকমা এবং প্রকল্পের কার্যক্রম বিষয়ে প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন একই প্রকল্পের টংগ্যা প্রকল্প সমন্বয়কারী ফুল্লরা চাকমা।

সভায় বক্তারা বলে বৈশ্বিক জলবায়ু পরিবর্তনে পাহাড়ে এখন আর আগের মতোই ফসল হচ্ছে না সুতরং এসব এলাকায় বসবাসরত জনগোষ্ঠীদের জীবন মান উন্নয়ন সকলকে নিবেদিত ভাবে কাজ করতে হবে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: