বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সাংবাদিক মোস্তফা কামালের ৫ম মৃত্যু বাষির্কীতে স্মরণ সভা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ডিসেম্বর ১৪, ২০২৩ ৩:৫৩ অপরাহ্ণ

 

রাঙামাটিতে বিটিভি’র সাংবাদিক মোস্তফা কামালের ৫ম মৃত্যু বাষিকী উপলক্ষে এক স্মরণ সভা এবং গরিব অসহায় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় সাংবাদিক মোস্তফা কামাল স্মরণসভা পরিষদের আয়োজনে রাঙামাটি প্রেসক্লাব মিলনায়তনে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়। ২০১৮ সালের এই দিনে মোস্তফা কামাল মৃত্যু বরণ করে।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ,রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম সামসুল আলম, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য নিরুপা দেওয়ান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বরুন দেওয়ান ও সাংবাদিক মোস্তফা কামাল স্মরণ সভা পরিষদের আহ্বায়ক মোঃ রমজান আলী সহ আরো অনেকে।

স্মরণ সভায় বক্তারা বলেন, পেশাগত ক্ষেত্রে প্রত্যেকের মধ্যে একটা চাহিদা থাকলেও প্রয়াত সাংবাদিক মোস্তফা কামাল ছিলেন ভিন্ন প্রকৃতির একজন মানুষ। তার মধ্যে চাওয়া পাওয়া সংক্রান্ত স্বার্থজনিত কোন বিষয় লক্ষ্য করা যেত না। সে ছিল সম্পূর্ণ একজন নির্লোভ ও নিরহংকার মানুষ। এই ধরনের মানুষের অকাল মৃত্যুতে সমাজের জন্য অত্যন্ত বেদনাদায়ক। তার মৃত্যুতে রাঙামাটির মানুষ এক গুণী ব্যক্তিকে হারিয়েছে যা পূরণ হওয়া কখনো সম্ভব না। সাংবাদিক মোস্তফা কামালকে রাঙামাটির মানুষ চিরদিন মনে রাখবে। স্মরণ সভা শেষে ২০জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: