রবিবার , ১৬ জুন ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

গুইমারায় ফলের গাড়ি থেকে ২০০ লিটার মদ উদ্ধার করল পুলিশ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি
জুন ১৬, ২০২৪ ৪:০৯ অপরাহ্ণ

খাগড়াছড়ি গুইমারা থানার অভিযানে বিপুল পরিমাণ দেশীয় ছোলাই মদসহ আটক একজনকে আটক করে পুলিশ। রবিবার ভোরে গুইমারা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ফলের গাড়ি থেকে ১৯৮ লিটার দেশীয় ছোলাই মদসহ একজনকে আটক করা হয়।

সূত্রে জানা যায়, এএসআই(নিঃ) আবু বকর সিদ্দিক সঙ্গীয় ফোর্স সহ মোবাইল ডিউটি পরিচালনা কালে গুইমারা বাজারে চেক পোস্ট এ খাগড়াছড়ি দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপকে আমরা সিগনাল দেই। পিকআপের চালক সাথে সাথে গাড়ি না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে সামনে গিয়ে গাড়ি থামিয়ে দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িতে থাকা মোঃ আলমগীরকে সঙ্গীও ফোর্সসহ আটক করতে সক্ষম হয়। তবে গাড়ি চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি তাহার নাম ঠিকানা প্রকাশ করে এবং পিকআপ এর ভিতরে কি আছে জিজ্ঞেস করলে এক পর্যায়ে স্বীকার করে যে, কাঁঠালের নিচে বস্তা ভর্তি দেশীয় চোলাই মদ আছে।

তখন উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে পিকআপে থাকা কাঁঠাল সরিয়ে আটক ব্যক্তির দেখানো তথ্যমতে আটটি পাটের বস্তায় ১০ লিটার ৫ লিটার এবং ২ লিটারের জার্কিং ও বোতলে সর্বমোট- ১৯৮ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করে এসআই জহিরুল ইসলাম।

আটককৃত ব্যক্তির নাম- মোঃ আলমগীর(৫০), পিতা-মৃত আব্দুল মোতালেব, সাং-মুন্সির হাট, ৪ নং ওয়ার্ড ,৪ নংচর মার্টিন ইউপি,থানা-কমলনগর, জেলা-লক্ষীপুরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা করা হয়। মাদক পাচারকারী মোঃ আলমগীর বলেন,এ মদ সে চট্টগ্রাম শহরে জৈনক মোর্শেদ আলমের জন্য নিয়ে যাচ্ছিল।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বলেন, আমার থানার মোবাইল টিম ভোররাতে ডিউটি চলা কালিন সময়ে থানার নিকটতম চেকপোস্ট একটি পিকআপকে সিগনাল দিলে চালক গাড়ি না থামিয়ে একটু দূরে গিয়ে গাড়ি থামায় চালক। তবে গাড়ি রেখে চালক পালিয়ে যায়। পরে গাড়িতে থাকা আলমগীরের তথ্যমতে তল্লাশি চালিয়ে দেশী ছোলাই মদ পাওয়া যায়। এসময় আলগীরকে মদসহ আটক করা হয়। পরে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়। এব্যাপারে আলগীরের বিরুদ্ধে মদক মামলা রজু করে আদালতে প্রেরণরকরা হয়েছে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: