বৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীর সাংবাদিকদের সাথে নবযোগদানকৃত ইউএনও’র মতবিনিময়

কাউখালী উপজেলাকে আরো সুন্দরভাবে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগীতা চেয়ে কাউখালী উপজেলার নবযোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা হ্যাপী দাস বলেছেন উপজেলার যেকোনো সমস্যার সমাধান যেনো অল্প সময়ের মধ্যে হয়, কোন প্রশাসনিক দপ্তরে যেনো জনগনকে বারবার যেতে না হয় সে ব্যাপারে আমি বিশেষ ভাবে কাজ করবো। আর নিয়মিত কাজের বাহিরে গিয়েও উপজেলার উন্নয়নের জন্য কাজ করবো যদি আপনারাও সহযোগীতা করেন।

বৃহস্পতিবার (২৭জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কাউখালী কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এসব কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার হ্যাপী দাস।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতার ও দৈনিক ইত্তেফাক পত্রিকার কাউখালী প্রতিনিধি মোঃ জসিম উদ্দীন,এখন টিভি ও দৈনিক খবরের কাগজ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিবেদক জিয়াউর রহমান জুয়েল, নয়াদিগন্ত ও পার্বত্য নিউজের কাউখালী উপজেলা প্রতিনিধি আরিফুল হক মাহাবুব, দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ ওমর ফারুক, দৈনিক সমকাল ও দৈনিক পূর্বকোণ কাউখালী প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান লাথোয়াই মারমা, মহিলা ভাইস- চেয়ারম্যান নিংবাইউ মারমা, কাউখালী ইউসিসি চেয়ারম্যান মো. বেলাল উদ্দীন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: