শুক্রবার , ২ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সাম্প্রতিক পরিস্থিতিতে মান- অভিমান ভুলে দল ও দেশের স্বার্থকে বড় করে দেখার আহ্বান প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরার

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
আগস্ট ২, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, সরকার অত্যন্ত আন্তরিকতার সাথে শিক্ষার্থীদের মেধা ও যোগ্যতার প্রশ্নে অত্যন্ত যৌক্তিক দাবি মেনে নিয়েছে। কিন্তু একটি পক্ষ এই আন্দোলনকে পুঁজি করে সুপরিকল্পিতভাবে দেশে রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি বেসামাল করার পাঁয়তারা চালিয়েছে। অপ্রত্যাশিত এবং বেদনাবহ সহিংসতায় অনেক মানুষের জীবন অকালে হারিয়ে গেছে। তাই এই অবস্থা বিচার বিশ্লেষণ করে খাগড়াছড়িতেও যাতে কোনপক্ষ অসৎ উদ্দেশ্যে এখানে বিরাজমান শান্তি ও সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।

তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের মান-অভিমান ভুলে দল ও দেশের স্বার্থকে বড় ভেবে রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান।
খাগড়াছড়িসহ দেশের সাম্প্রতিক পরিস্থিতি বিশ্লেষণ এবং জেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক সক্ষমতা নিয়ে শুক্রবার খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশেষ সভায়, প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাগড়াছড়ি সদরের কদমতলী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এড. মোঃ নাছির উদ্দিন আহমেদ, সহ – সভাপতি যথাক্রমে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোং মারমা, মনির হোসেন, মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ম্রাগ্য মারমা, কল্যাণ মিত্র বড়ুয়া ও এড. মহিউদ্দিন কবির।
জেলা আওয়ামী লীগের সা. সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী’র স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সভায় আরো বক্তব্য রাখেন, আইন বিষয়ক সম্পাদক রতন কুমার দে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ন মোরর্শেদ খাঁন, মহালছড়ি উপজেলা সভাপতি রতন কুমার শীল, মানিকছড়ি উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনা আক্তার, রামগড় উপজেলা সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, দীঘিনালা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে প্রমুখ।
এসময় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম- সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি আদালতের পাবলিক প্রসিকিউটর এড. বিধান কানুনগো উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: