শনিবার , ২৬ মার্চ ২০২২ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সম্পাদকের শুভেচ্ছা / অনলাইন নিউজ পোর্টাল ‘পাহাড়ের খবর ডটকম’এর শুভযাত্রা

প্রতিবেদক
সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি
মার্চ ২৬, ২০২২ ৮:৩০ পূর্বাহ্ণ

২৬ মার্চ ২০২২ খ্রিষ্টাব্দ, শনিবার
সুশীল প্রসাদ চাকমা, সম্পাদক

সুপ্রিয় পাঠক ও শুভানুধ্যায়ী,
‘পাহাড়ের খবর ডটকম’এর পক্ষে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। এই শুভক্ষণে আমাদের খবরের জগতে দলমত নির্বিশেষে সবাইকে সুস্বাগতম। ‘পাহাড়ের খবর ডটকম’ সঠিক খবর প্রচারের মাধ্যমে সার্বক্ষণিক দেশ ও জনগণের সঙ্গে থাকবে। সত্য খবর প্রকাশে অবিচল থাকবে পাহাড়ের খবর।

আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২। স্বাধীন বাংলাদেশের সমগ্র জাতির ঐতিহাসিক এই মহান ও গৌরবোজ্জ্বল দিবসে সারা বিশ্বের সংবাদ মাধ্যমের সঙ্গে যুক্ত হলো পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের রাঙামাটি থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘পাহাড়ের খবর ডটকম’।

আমাদের এই অনলাইন পত্রিকাটির আনুষ্ঠানিক যাত্রায় যুক্ত হয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান বাবু নিখিল কুমার চাকমাসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তি ও গুণীজনেরা। আমাদের সম্পাদকমন্ডলী, সাংবাদিক, সংবাদকর্মী, পাঠক, বিশ্লেষক, শুভানুধ্যায়ীসহ সবার প্রতি আমার গভীর শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও আন্তরিক ভালোবাসা।

আমাদের এই অনলাইন পত্রিকাটির মাধ্যমে আমরা সার্বক্ষণিক রাঙামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সত্যনিষ্ঠ তথ্যনির্ভর সব খবর প্রচারে অবিচল থাকতে চাই। সারা দেশসহ বিশ্বব্যাপী তুলে ধরতে চাই পার্বত্য চট্টগ্রামকে। সেই লক্ষ্যে ‘সত্য খবর সবার আগে’ এমন অঙ্গীকার নিয়ে যাত্রা পাহাড়ের খবর ডটকমের। আমরা সত্য খবর প্রচারে কখনও পিছপা হতে চাই না।

পেশাগতভাবে এ অঞ্চলের সংবাদকর্মীরা জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যমে কাজ করে এলেও সারা দেশ এবং বিশ্বের গুরুত্বপূর্ণ সংবাদের চাপে তিন পার্বত্য জেলার সবগুলো খবর প্রকাশে জায়গার সংকুলান হয় না। ফলে দেশি বিদেশি সংবাদ মাধ্যমে এ এলাকার অহরহ গুরুত্বপূর্ণ ও সঠিক খবর অপ্রচারিত রয়ে যায়।

আমরা পাহাড়ের খবর ডটকমের মাধ্যমে খবরগুলো ফলাওভাবে জানাতে চাই। এ অঞ্চলের খবরের পেছনে খবর, খবরের গভীরে খবর, খবরের পরে অনুসন্ধানীসহ আনাচে-কানাচে নানা সমস্যা, সম্ভাবনা, সাফল্য, মানবিক, ঘটে যাওয়া ছোট বড় ঘটনা-দুর্ঘটনা, যে কোনো বিপর্যয়, অন্যায়, অবিচার, অনিয়ম, দুর্নীতি, রাজনীতি, অর্থনীতি, সামাজিক, খেলাধূলা, কৃষ্টি, সংস্কৃতি, কৃষি, শিক্ষা, চিকিৎসা, অনুষ্ঠান, সভা, সমাবেশসহ সব খবর প্রচারে সার্বক্ষণিক দায়িত্বশীল ভূমিকার চেষ্টা থাকবে আমাদের।

আমরা সবার। সবার কথা বলব। সবার খবর প্রচার করব। সত্যকে সত্য বলব। মিথ্যাকে মিথ্যা বলব। আমরা ‘সত্যকে আড়াল করে মিথ্যা কিংবা মিথ্যাকে আড়াল করে সত্য’- এ ধরনের বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত, একপেশে, পক্ষপাতদুষ্ট, বিভ্রান্তিমূলক খবরের বিপক্ষে।

ইতোমধ্যে পরীক্ষামূলক প্রচারে সারা দেশ ও বিশ্বের বহু দেশে আমাদের পরিবেশিত সংবাদগুলো ব্যাপক পাঠকপ্রিয় হয়ে সত্যনিষ্ঠার স্বীকৃতি পেয়েছে। তাই আসুন, আমাদের সঙ্গে থাকুন। পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বক্ষণিক সত্য খবর জানতে চোখ রাখুন ‘পাহাড়ের খবর ডটকম’ নিউজ পোর্টালে। আমাদের অবিচল চলার পথে সঙ্গী হোন। আমি সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: