রবিবার , ১৫ মে ২০২২ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাহমুদা বেগম সাধারণ সম্পাদক কামরুজ্জামান

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার’কে প্রতিপাদ্য করে খাগড়াছড়ি জেলার দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপজেলা কমিটি’র পঞ্চ বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় উপজেলার বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. এরশাদ’র সভাপতিত্বে ও মো. কামরুজ্জামানের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সন্তান কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তান হারুন-অর রশিদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খাগড়াছড়ি জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রইস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মুক্তিযুদ্ধা হারুনর রশীদ, মুক্তিযুদ্ধা সেলিম উদ্দিন, মুক্তিযুদ্ধা আবদুল হান্নান ও মুক্তিযুদ্ধা মোতালেব সুফি।

এতে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সরকার ফারহানা আখতার সুমি।

এ সময় দীঘিনালা উপজেলা সন্তান কমান্ডের পঞ্চবার্ষিকী সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সকলের সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী’কে সভাপতি, ইগলু চৌধুরীকে সহ- সভাপতি, মো. কামরুজ্জামান সুমনকে পুনরায় সাধারণ সম্পাদক, প্রণয় বড়ুয়াকে যুগ্ম- সম্পাদক, সিরাজুল ইসলামকে সাংগঠনিক ও আয়তুল রশীদকে সহ- সাংগঠনিক সহ ৩১ সদস্য বিশিষ্ঠ জেলা কমিটি বরাবর পাঠানো হয়।

এছাড়াও সম্মেলন বাস্তবায়নের পাশাপাশি বক্তারা বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সুরক্ষা আইন নিশ্চিত করা সহ মুক্তিযোদ্ধা পরিবারের উপর বিভিন্ন হামলা ও নির্যাতনের বিরুদ্ধে সকল বীর মুক্তিযোদ্ধা এবং পরিবারের সন্তানদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: