শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

নানিয়াচরের মধ্য আদাম থেকে ৪ জন গ্রামবাসীকে অপহরণ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
সেপ্টেম্বর ৯, ২০২২ ৬:০২ অপরাহ্ণ

রাঙামাটির নানিয়াচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মধ্য আদাম থেকে ৪ জন গ্রামবাসীকে অপহরণের খবর পাওয়া গেছে। তবে কে অপহরণ করেছে তার সু্নির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি।

অপহৃতদের মধ্যে থেকে ৩ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন মধ্য আদামের হেমন্ত চাকমার ছেলে বিদ্যাসাগর চাকমা (৪০), কালী রতন চাকমার ছেলে আশীষ চাকমা (২৬) এবং প্রফুল্ল চাকমার ছেলে বিনোধ বিহারী চাকমা ৩৮।  গত বৃহস্পতিবার রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের অপহরণ করা হয়।

সাবেক্ষং ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য রূমি চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত তিনজনই আমার ওয়ার্ডের এবং গ্রামের লোক। চার জনের অপহরণের কথা বলা হচ্ছে তবে আমি তিনজনের নাম পেয়েছি। তারা কোন রাজনীতির সাথে জড়িত নয়। কে বা কারা নিয়ে গেছে তা এখনো নিশ্চিত হতে পারিনি।

স্থানীয় আঞ্চলিক দলগুলোর সাথে যোগাযোগ করে তাদের সন্ধান চাওয়া হচ্ছে। আশা করছি অপহৃতরা সবাই মুক্তি পাবে। নানিয়াচর থানার ওসি সুজন হালদার জানান, এ ব্যাপারে আমাকে কেউ কিছু বলেনি। কেউ থানায় অভিযোগও করেনি। স্থানীয় সূত্রটি জানায়, মধ্য আদামটি এক সময় ইউপিডিএফ মুল দলের আধিপত্য ছিল।

বর্তমানে সেখানে ইউপিডিএফের কোন কার্যক্রম নেই। তাছাড়া অন্য দলেরও কোন কার্যক্রম নেই। স্থানীয়রা ধারণা করছেন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। তবে এ ব্যাপারে নিশ্চিত হতে ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সাথে যোগাযোগ করা হলেও দলের কাউকে পাওয়া যায়নি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: