বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

যারা শান্তি বিনষ্ট করে তারা সমাজের কীট- দীপংকর তালুকদার এমপি

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
অক্টোবর ২০, ২০২২ ৫:৫১ অপরাহ্ণ

 

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন সকল ধর্মে শান্তির কথা বলা আছে। ধর্মকে ব্যবহার করে যারা শান্তি বিনষ্ট করে তারা কখনো ধার্মিক হতে পারে না, তারা সমাজের কীট তাদের কে সকলে মিলে বয়কট করতে হবে।

তিনি বলেন সরকার সকল সম্প্রদায় উন্নয়ন কাজ করছে। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে প্রার্থনা চাইলেন দীপংকর তালুকদার।

তিনি বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর মুরালী পাড়া ধর্ম রক্ষিত বৌদ্ধ বিহার প্রাঙ্গনে ২৪ ঘন্টা ব্যাপী পটঠান দেশনা, ১৩ তম শুভ কঠিন চীবর দানোৎসব ও প্রবজ্জ্যা, উপসম্পদা সীমাঘর উৎসর্গ, শিক্ষা মশাল সংগঠন এর কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।

এইসময় তিনি রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে নবনির্মিত শিক্ষা মশাল সংগঠন কার্যালয় এর শুভ উদ্বোধন করেন।

মুরালী পাড়া ধর্মরক্ষিত বৌদ্ধ বিহারের দায়ক-দায়িকাবৃন্দের আয়োজনে শুভ কঠিন চীবর দানোৎসবে সভাপতিত্ব করেন চিংম্রং বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত উঃ পামোক্ষা মহাথের।

অনুষ্ঠানে প্রধান ধর্মালোচক হিসেবে বক্তব্য রাখেন বাঙ্গালহালিয়া হেডম্যান পাড়া বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত উঃ নন্দবংশ মহাথের।

এসময় বিশেষ পূর্ণার্থী হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সদস্য অংসুই ছাইন চৌধুরী ও সদস্য দীপ্তিময় তালুকদার সহ বিভিন্ন বিহারে পুজনীয় ভিক্ষু সংঘ ও দায়ক-দায়িকা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: