বুধবার , ১৫ মার্চ ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে প্যানেল মেয়র কাপ ও মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
মার্চ ১৫, ২০২৩ ২:৩৬ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট – ২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও যৌথ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৪ মার্চ সন্ধ্যায় মডেল টাউনের লোকনাথ মন্দির মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন; পৌর মেয়র মোহাম্মদ জমির হোসেন জমির।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্নামেন্টের উপর বিশেষ গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন; উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার রুমানা আক্তার । এসময় বিশেষ অতিথি ছিলেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দূল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, থানার ওসি তদন্ত তমাস বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার; আঃ হালিম ও নূরুল ইসলাম; কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী, পৌর কাউন্সিলর আমেনা বেগম, জান্নাতুল ইসলাম, জয়নাল আবেদিন বুলু; রুবেল চাকমা ও ইউছুপ নবী সহ বিশিষ্ট জনেরা। টূর্ণামেন্টের উদ্যোক্তা প্যানেল মেয়র ত্রিদিব দাশ ও সাংবাদিক দীলিপ কুমার দাশ এর পক্ষে কাচালং নবীন সঙ্গ, মডেল টাউন একাদশ ও জগৎ এন্ড ব্রাদার্স ফাউন্ডেশন আয়োজিত প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এককে পঞ্চম কর্মকার, দ্বৈতে তীর্থ-সুমন।

রানার্স আপ হয়েছেন এককে মণির, দ্বৈতে আনিস-আদিল। বীর মুক্তিযোদ্ধা ব্যাডমিন্টন টুর্নামেন্টের দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোলেমান -মিজান ও রানার্সআপ হয়েছে পঞ্চম -মাসুদ।
উভয় টুর্নামেন্টের দ্বৈত ও এককে মোট ৬৮ টি দল অংশগ্রহণ করেছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: