রবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

জুরাছড়িতে নির্মিত হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

প্রতিবেদক
প্রতিনিধি, জুরাছড়ি, রাঙামাটি
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ

রাঙামাটি জুরাছড়ি উপজেলার শিশু-কিশোর ও তরুণদের খেলাধুলার জন্য সারা দেশে ন্যায় উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিক ভাবে উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্ভোধন করেন।
এ সময় প্রকল্প প্রকৌশলী মোঃ আওলাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ইমন চাকমা, সাইট প্রকৌশলী মকরেসুর রহমান,কনসালটেন্ট সুমিত চাকমা, অনুপম চাকমাসহ জুরাছড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।
এ সময় প্রকল্প প্রকৌশলী মোঃ আওলাত হোসেন বলেন, পার্বত্য দুর্গম এলাকায় কাজ করা কত যে দুরহ ও কষ্ট কর সরজমিনে না এলে বুঝানো সম্ভব নয়। সকল প্রতিবন্ধকতার অতিক্রম করে স্টেডিয়াম নির্মাণে কাজ শেষ করা হবে। যথাযথ নির্মানে সকলকে সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, এমন দুর্গম এলাকায় মিনি শেখ রাসেল স্টেডিয়াম পেয়ে আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।
উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা বলেন, মিনি স্টেডিয়াম নির্মান কাজ শেষ হলে শিশু-কিশোর ও তরুণদের খেলাধুলার বিকাশ গঠবে। যথাযথ ভাবে কাজের বাস্তবায়নে উপজেলা পরিষদের সব সময় সহায়তা অবহ্যত তাকবে। তার পাশাপাশি নির্মাণ প্রতিষ্ঠানের কাজ এগিয়ে নিতে সংশ্লিষ্ট দপ্তরে সহায়তার অনুরোধ জানান তিনি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: