বৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

থানচিতে নৌকা ডুবির ১৬ ঘন্টা পর নিখোঁজ ১ জনের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
অক্টোবর ২৬, ২০২৩ ৪:২৫ অপরাহ্ণ

বান্দরবানে থানচি উপজেলায় সদর থেকে ইঞ্জিন চালিত নৌযোগে ফেরার পথে সাঙ্গু নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া প্রায় ১৬ ঘন্টা পর লং রে খুমি (২১) নামে এক জনের মরদেহ উদ্ধার করেছে থানচি ফায়ার সার্ভিসের সদস্যরা। এই ঘটনায় আরও ২ জন নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার তিন্দু ইউপির বড় পাথর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যাক্তির রেমাক্রি ইউপির অং লে খুমি পাড়ার বাসিন্দা লং বে খুমির মেয়ে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল বুধবার সকালে ছোট মদকের অংলে খুমি পাড়ার ৯ জন লোক প্রয়োজনীয় বাজার করে বিকেলে বাড়ি ফিরছিল। পরে বাড়ি ফেরার পথে রেমাক্রির আদা পাড়া এলাকায় পৌছালে বৈরী আবহাওয়া কারণে সাঙ্গু নদীর পানির আকস্মিক বেড়ে যাওয়ায় ইঞ্জিন চালিত নৌকাটি হঠাৎ পাথরের সাথে ধাক্কা লাগলে নৌকাটি পানিতে ডুবে যায়। এসময় সাঁতার কেটে ৬ জন তীরে পৌঁছাতে পারলেও বাকি ৩ জন নদীর স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিল। এলাকাটি অত্যন্ত দুর্গম পাশাপাশি রাত্র হওয়ার উদ্ধার করতে ব্যাহত হচ্ছি। পরে ১৬ ঘন্টা পর আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দিকে নিখোঁজ লং রে খুমি মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত আরও ২ জনের নিখোঁজ রয়েছে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: আবুল মনসুর সত্যতা নিশ্চিত করে বলেন, নৌকা ডুবিতে ৩ জন নিখোঁজের ঘটনায় এক মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুই জনের মরদেহ উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালাচ্ছে বলে জানান এই কর্মকর্তা

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: