মঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাাটিতে বনরুপা উত্তর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির কম্বল বিতরণ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
জানুয়ারি ২৩, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ

 

বনরুপা উত্তর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড উদ্যোগে গতকাল মঙ্গলবার রাঙামাটি সদর উপজেলার চারটি ইউনিয়নের দুঃস্থ ও অসহায় লোকজনদের মাঝে আড়াইশ’ কম্বল বিতরণ করেছে।

বনরুপা উত্তর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে সমতা মার্কেটে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

বনরুপা উত্তর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি বিজয়গিরি চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, বালুখালী ইউপি চেয়ারম্যান অমর কুমার চাকমা, সাপছড়ি ইউপি চেয়ারম্যান প্রবীন চাকমা প্রমুখ। এসময় অতিথিরা চার ইউনিয়ন থেকে আসা অসহায় ও দুঃস্থ লোকজনদের মাঝে আড়াইশ’ কম্বল বিতরণ করেন।

এদিকে সারা দেশের ন্যায় রাঙামাটি জেলায়ও গত এক সপ্তাহ ধরে জেকে বসেছে কনকনে শীত। সকালের দিকে সূর্ষের দেখা না মিললেও দুপুরের দিকে সূর্ষের কিছুটা দেখা মিলছে। প্রত্যান্ত পাহাড়ী অঞ্চলে খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছেন শীতার্ত মানুষেরা। বিকেল থেকে কমতে শুরুকরে পরদিন সকাল পর্যন্ত এ তাপমাত্রা অব্যাহত থাকছে। বিপাকে পড়তে হচ্ছে শ্রমিক ও দিন মজুরদের।

জেলা আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা চৌধুরিকা চাকমা জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্ষন্ত তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২.০৫ ডিগ্রি সেলসিয়াস। গত ১৬ জানুয়ারী ১১.০৫ ডিগ্রি সেলসিয়াস রাঙামাটি জেলায় সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। রাঙামাটিতে মুদু শৈত্য প্রবাহ বয়ে না গেলেও তীব্র শীত অনুভূত হচ্ছে। রাতের বেলায় একেবারে তাপমাত্রা কমে যাচ্ছে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: