বৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে মুক্তিযোদ্ধা সন্তানের সংবাদ সম্মেলন, থানায় পাল্টা-পাল্টি অভিযোগ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ

 

পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন রাঙামাটিতে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন করা হয়। বৃহস্পতিবার সকালে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন,ফারুক আহম্মদ তালুকদারের ছোট ভাই পারভেজ আহম্মদ তালুকদার ও পরিবারবর্গ। রাঙামাটির পুরানবস্তী এলাকার মরহুম বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহম্মদ এর ছেলে ফারুক আহম্মদ তালুকদার ও মোঃ পারভেজ আহম্মদ তালুকদার।

সংবাদ সম্মেলনে মোঃ পারভেজ আহম্মদ তালুকদার বলেন,গত ১৪ ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ১২টা ২০ মিনিটে আমার ছেলেকে মারধর করে। আমার ছেলেকে প্রাণে নাশের চেষ্টা করে। ফারুক আহম্মদ তালুকদার বিপু প্রায় সময় আমার স্ত্রী সন্তানকে মারধর ও হুমকি ধমকি দেয়। এব্যাপারে গত ১৪ ফেব্রæয়ারি ২০২৪ কোতয়ালি থানায় ফারুক আহম্মদ তালুকদার বিপু’র বিরুদ্ধে একটি অভিযোগ দেন। বিপু আমার বড় ভাই সে যদি এত ভাল হয় তাহলে শিক্ষকতা থেকে বহিস্কার হলেন কেন। ফারুক আহম্মদ তালুকদার বিপু’র অত্যাচারে আমার পরিবার অতিষ্ট। সে সকল অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত।

মোঃ পারভেজ আহম্মদ তালুকদারের স্ত্রী হোসনে আরা বলেন,আমার স্বামীর বড় ভাই মোঃ ফারুক আহম্মদ তালুকদার বেশ কয়েকবার আমার গায়ে অহেতুক মারধর করেছে। আমার শিশু ছেলে ফাহাদ আহম্মদকে মারধর করে। মূলতঃ জমিজামা নিয়েই তারা ভাইয়ে ভাইয়ে পারিবারিক কলহ বাঁধে। এটার একটা বিহীত ব্যবস্থা হওয়া দরকার। ফারুক আহম্মদ তালুকদার বিপু ক্ষমতার অপব্যবহার করে। বিভিন্ন সময় বিভিন্ন নেতার ক্ষমতা দেখায়। মামলা হামলার ভয়সহ আমাদেরকে জীবনে মেরে ফেলার হুমকি দেয়।

ফারুক আহম্মদ তালুকদার বিপু বলেন,সে আমার ছোট ভাই,আমার বিরুদ্ধে যে সংবাদ সম্মেলন করেছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও ভুয়া। সে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অসামাজিক কার্যকলাপ করেছে। আমি বড় ভাই হিসেবে তাকে বহুবার সহায়তা করেছি। বাবা জীবিত থাকাকালে বাবাকে মারধর,মাকে মারধরসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত আমার ছোট ভাই মোঃ পারভেজ আহম্মদ তালুকদার। প্রতি উত্তরে বিপু বলেন, জমি জামা নিয়ে কোন সমস্যা নাই।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলী মুঠোফোনে জানান, ফারুক আহম্মদ তালুকদার বিপু এবং তার ছোট ভাই মোঃ পারভেজ আহম্মদ তালুকদার পাল্টা পাল্টি অভিযোগ দিয়েছেন। দু’পক্ষের অভিযোগ তদন্তাধীন আছে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: