মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালী‌তে ১৩ ভূমিহীন ও গৃহহীন প‌রিবা‌রকে ঘ‌রের চা‌বি ও দ‌লিল হস্তান্তর

সরকারের আশ্রয়ন ২প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপে কাউখালী উপজেলা আরোও ১৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস‌্যদের ম‌ধ্যে আজ ঘ‌রের চা‌বি ও দ‌লিল হস্তান্তর করা হয়।

এ পর্যন্ত কাউখালী উপ‌জেলার চার‌টি ইউ‌নিয়‌নে মোট ২২১ টি ভু‌মিহীন ও গৃহহীন প‌রিবার‌কে গৃহ নির্মান ক‌রে দেয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়ালী উপ‌স্থিত থে‌কে নতুন ঘরের চা‌বি ও দ‌লিল হস্তান্তর করা হয়।

আজ উপ‌জেলার ঘাগড়া ইউনিয়নে ৪ টি ফ‌টিকছড়ি ৪ ইউ‌নিয়‌নে ও কলমপ‌তি ইউনিয়নে ০৫ টি নতুন ঘরের চা‌বি ও দ‌লিল হস্তান্তর করা হয় উপকারভোগীদের। ইতিমধ্যে গৃহ নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ফজলুল করিম।

কাউখালী অ‌ফিসার্স ক্লাব মিলনায়তনে উপকারভোগীদের হাতে ঘরের চাবি এবং দলিল বুঝিয়ে দেয়া হয়। কাউখালী‌তে মাননীয় প্রধানমন্ত্রীর প‌ক্ষে উপকার‌ভোগী‌দের ম‌ধ্যে জ‌মির চা‌বি ও দ‌লিল হস্তান্তর ক‌রেন কাউখালী উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার র‌ক্তিম চৌধুরী।

এ সময় সহকারী ক‌মিশনার ভু‌মি মাসুমা আক্তার কণা, ভাইস চেয়ারম‌্যান নিংবাইউ মারমাসহ ইউ‌পি চেয়ারম‌্যান,বি‌ভিন্ন বিভা‌গের কর্মকর্তা, ও উপকার‌ভোগীরা উপ‌স্থিত ছি‌লেন। ঘ‌রের চা‌বি ও দ‌লিল হস্তান্তর অনুষ্ঠা‌নে জানা‌নো হয় যা‌দের‌কে ঘর দেয়া‌ হ‌য়ে‌ছে প্রতি‌টি ঘ‌রে যেন স্বাছ‌ন্দে বসবাস কর‌তে পা‌রে সেজন‌্য পা‌নি,বিদ্যুৎ সহ আনুষ‌ঙ্গিক সু‌যোগ সু‌বিধাসমূহ প্রদান করা হ‌বে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: