শনিবার , ১৫ জুন ২০২৪ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়ি কলেজ পরিদর্শনে শিক্ষা বোর্ডের পরিদর্শক প্রফেসর জাহেদুল হক

সম্প্রতি রাঙামাটি জেলার বিলাইছড়ি কলেজ পরিদর্শন করেছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হক।বৃহস্পতিবার (১৩ ই জুন) সকাল ১১:০০ টায় কলেজে পরিদর্শনকালে অধ্যক্ষ, প্রভাষক, শিক্ষার্থী ও অন্যান্যদের সঙ্গে মত বিনিময় করেন। এবং কলেজের সুবিধা-অসুবিধার কথা জানেন।

এসময় উপস্থিত ছিলেন বিলাইছড়ি কলেজের অধ্যক্ষ এবং উপজেলা নির্বাহী অফিসার মো. জামশেদ আলম রানা, প্রভাষক ইয়াসমিন সুলতানা সহ অন্যান্যরা।

জানা গেছে, উপজেলার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে গত বছর জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান প্রথম উপজেলায় আগমনে উপজেলা বাসীর প্রাণের দাবি ছিল একটি কলেজ স্থাপনের জন্য। তাই জেলা প্রশাসনের উদ্যোগ ও বাস্তবায়নে পুরান কৃষি অফিসে অস্থায়ী ক্যম্পাস করে পাঠদান ও অন্যান্য কার্যক্রম পরিচালিত হয়ে আসলেও কলেজটি এখনো পাঠদানের অনুমতি পায়নি। তাই নতুন শিক্ষার্থীরা ভর্তির জন্য নানা ভোগান্তিতে পড়েছে। কিভাবে ভর্তির আবেদন করবে। বিশেষ করে দূর্গম এলাকা থেকে আসা ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা। তাই যথাযত কর্তৃপক্ষের কাছে দ্রত পাঠদানের অনুমতি ও জাতীয়করণের সুদৃষ্টি কামনা করেন বিলাইছড়ি বাসী এবং কলেজ কর্তৃপক্ষ।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: