বুধবার , ৩ জুলাই ২০২৪ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে বন্যার পানিতে নিখোঁজ স্কুল পড়ুয়া ছাত্র

প্রতিবেদক
দীলিপ কুমার দাশ, বাঘাইছড়ি, রাঙামাটি
জুলাই ৩, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ

বাঘাইছড়ি উপজেলায় সহপার্টিদের সাথে বন্যার পানি দেখতে গিয়ে নিখোঁজ এক স্কুল পড়ুয়া ছাত্র। জানাযায়, পৌরসভার ৮ নং ওয়ার্ড হতে নারিকেল বাগান সড়কে সহপাঠীদের সাথে বন্যার পানি দেখতে গিয়ে পা পিচলে বন্যার পানির স্রোতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন বাঘাইছড়ি গ্রামের ও বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র কৃতিত্ব চাকমা।

পুলিশ ও স্থানীয়রা জানান,গত ২জুন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিখোঁজ শিক্ষার্থী মধ্যম বাঘাইছড়ি গ্রামের মিল্টন চাকমার ছেলে।

বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শান্তি বিকাশ চাকমা ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সংবাদ পেয়ে স্থানীয় ২০-২৫ জন যুবক অনেক খুঁজাখুঁজি করলেও কোন সন্ধান মেলেনি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার বিষয়টি শিকার করে দুঃখ প্রকাশ করেন এবং স্থানীয়দের সচেতন হওয়ার অনুরোধ জানান।

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, নিখোঁজ হওয়া ৮ম শ্রেনীর ছাত্র কৃতিত্ব চাকমা এখনও নিখোঁজ রয়েছে। প্রশাসন ও ফায়ার সার্ভিস থেকে কোন ধরনের সুনির্দিষ্ট তথ্যও পাওয়া যায়নি।

টানা ৪ দিনের হালকা ও ভারী বৃষ্টিপাত ও উজান থেকে আসা পাহাড়ি ঢলে বাঘাইছড়ি উপজেলা ও পৌরসভার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে সড়ক তলিয়ে অভ্যন্তরিন যোগাযোগ ব্যবস্হা বন্ধ হয়ে গেছে।

অপরদিকে সাজেকের বাঘাইহাট বাজার ও মাচালং সড়ক পানিতে তলিয়ে যাওয়ায় সাজেকে বেড়াতে গিয়ে আটকে পড়েছে শতাধিক পর্যটক। সৃষ্ট এই বন্যায় উপজেলায় প্রায় ১০ হাজার মানুষ পানিবন্ধি অবস্থায় রয়েছে।

এব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খোলা ৫৫টি আশ্রয় কেন্দ্রে ৭শতাধিক মানুষ আশ্রয় নিয়েছে বলে জানা গেছে। গতকাল রাতে উপজেলা ও পৌরসভা প্রশাসনের পক্ষ থেকে আশ্রিতদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: