বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড়ে ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল ৪৩ বিজিবি

প্রতিবেদক
করিম শাহ, রামগড়, খাগড়াছড়ি
জুলাই ৩১, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ

গৌরব আর সাফল্যের ২২ বছর পার করেছে খাগড়াছড়ির রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে রামগড়ে যাত্রা শুরু করে ৪৩ বিজিবি ব্যাটালিয়ন। এর আগে ২০০২ সাল থেকে ২০১৬ সালের আগস্ট মাস পর্যন্ত নওঁগায় দায়িত্ব পালন করে ৪৩ বিজিবি ব্যাটালিয়ন।

আজ বুধবার (৩১ জুলাই) ভোর থেকে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী। বাদ ফজর ব্যাটালিয়ন সদর মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় ও রেজিমেন্টাল পতাকা উত্তোলন শেষে ৯টায় অনুষ্ঠিত হয় বিশেষ দরবার। দুপুরে জোন সদর হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকীর বিশালাকৃতির কেক কেটে অনুষ্ঠিত হয় প্রীতিভোজ।

রামগড় ৪৩ ব্যাটালিয়নের অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ ইমাম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন গুইমারা বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল আবুল আহসান।

৪৩ বিজিবি উপ-অধিনায়ক নুর আহাম্মদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ২৩ বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক আলমগীর কবির, ৪০ বিজিবি খেদাছড়া ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ, উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক চৌধুরী, মীরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন, পৌর মেয়র রফিকুল আলম কামাল, রামগড় থানার ওসি দেবপ্রিয় দাসসহ প্রমুখ।

এসময় বিভিন্ন জোন অধিনায়ক-উপ অধিনায়ক, সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: