মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে প্রতিটি পূজামন্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার থাকবে‌‌‌‌- জেলা ও পুলিশ প্রশাসন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
অক্টোবর ৮, ২০২৪ ৪:৪২ অপরাহ্ণ

রাঙামাটিতে দুর্গাপূজা উপলক্ষ্যে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উৎসব চলাকালে প্রতিটি পূজামন্ডপে সার্বক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার থাকবে। নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে উৎসব পালনে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে জেলা ও পুলিশ প্রশাসন।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমলেন্দু হাওলাদার বলেন, জেলায় সনাতন ধর্মাবলম্বীদের উদ্যোগে এবার ৪৪টি পূজামন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এগুলোর মধ্যে রাঙামাটি সদরে ১৫টি, কাপ্তাই উপজেলায় ৮টি, রাজস্থলীতে ৪টি, কাউখালীতে ৪টি, বরকলে ২টি, বাঘাইছড়িতে ৫টি, লংগদুতে ৩টি এবং নানিয়াচর, বিলাইছড়ি ও জুরাছড়ি উপজেলার প্রতিটিতে ১টি করে মন্ডপে শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে।

প্রশাসন জানিয়েছে, উৎসবটিকে সামনে রেখে প্রতিটি মন্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। জেলা প্রশাসক মো. মোমারফ হোসেন খান বলেন, রাঙামাটিতে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ ও সুন্দরভাবে উদযাপনে প্রতিটি পূজামন্ডপে প্রশাসন সার্বক্ষণিক সহায়তা করবে। এছাড়া পূজা উদযাপন পরিষদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাদের নিজ উদ্যেগে পূজামন্ডপগুলোর নিরাপত্তায় সচেতন থাকতে অনুরোধ জানানো হয়েছে।

পুলিশ সুপার ড. এসএম ফরহাদ হোসেন বলেন, সদরসহ রাঙামাটি জেলার প্রতিটি পূজামন্ডপে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। দুর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য সার্বক্ষণিক কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: