রবিবার , ৮ মে ২০২২ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ের চৌধুরী ছড়ায় অগ্নিকান্ডে পুড়েছে দোকান বসতবাড়ি

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মে ৮, ২০২২ ৮:৪৪ পূর্বাহ্ণ

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর কাপ্তাই পানি বিদ্যুৎ উৎপাদন এলাকার চৌধুরীছড়া নীচের বাজার স্থানে অগ্নিকান্ডে একটি দোকান ও দুইটি বসতবাড়ি পুড়েছে।

শনিবার  দিবাগত রাত সাড়ে ৩ টার পর এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।

চৌধুরীছড়া বাজারের ব্যবসায়ী হাফেজ মোঃ শাহাবুদ্দিন এর চায়ের দোকান হতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার মোঃ শাহীন আলম ।

অগ্নিকান্ডে হাফেজ মোঃ শাহাবুদ্দিন এর চায়ের দোকানের মুদির মাল এবং আসবাব পত্রের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এসময় দোকানের পাশে মোঃ শাহজাহান ও আবুল কালাম মুন্সির ঘর দুটিতে আগুন ছড়িয়ে পড়ে। পাকা দেয়াল ও টিন দ্বারা নির্মিত ঘর সহ ঘরের মালামাল পুড়ে যায়। প্রাথমিকভাবে দুটি ঘর ও দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক প্রায় সাড়ে ৪ লাখ টাকা বলে জানা যায়।

এদিকে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক কাপ্তাই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে ভোর সাড়ে ৪ টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে জানান কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শাহীন আলম।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: