মঙ্গলবার, মার্চ ২১News That Matters

জুরাছড়ির মৈদং ও দুমদুম্যায় ভোট ৩১ মার্চ

শেয়ার করুন:

সুমন্ত চাকমা, জুরাছড়ি

রাঙামাটি জুরাছড়ি উপজেলায় নির্বাচন কমিশনের স্থগিত মৈদং ও দুমদুম ইউনিয়নের ১৮টি কেন্দ্রে ভোট আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে।

জুরাছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও মৈদং ও দুমদুম ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন রিটানিং কর্মকর্তা মোঃ বেলাল মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সন্ধ্যায় মোঃ বেলাল মেহেদী জানান, জেলা নির্বাচন কর্মকর্তার মাধ্যমে বার্তা আকারে তথ্য পাওয়া গেছে। খুবই দ্রুত চিঠি আকারে পাওয়া যাবে।

গেল সপ্তম দাপে জুরাছড়ি উপজেলার চারটি (জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা) ইউনিয়নের ৩৬টি কেন্দ্রে ভোট অনুষ্ঠব্যর কথা ছিল। কিন্ত ৩ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত চিঠির মাধ্যমে  রাঙামাটি জেলার জুরাছড়ি উপজেলার মৈদং ও দুমদুম্যা ইউনিয়নের ১৮টি ভোটকেন্দ্রের নির্বাচন স্থগিত আদেশ প্রদান করা হয়। তবে কী কারণে স্থগিত করা হয়েছে সে বিষয়ে চিঠিতে কোনো কিছুই উল্লেখ করেনি নির্বাচন কমিশন।

সাধারণ নির্বাচন স্থগিত মৈদং ইউনিয়নে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তার মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী বিরঙ্গ লাল চাকমা ও অন্যজন স্বতন্ত্র প্রার্থী সম্রাট চাকমা। দুমদুম্যা ইউনিয়নে আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজিয়া চাকমা ও কল্যাণময় চাকমা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *