সোমবার , ৮ আগস্ট ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালিত / রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে দারুস সালাম একাডেমিতে দোয়া মাহফিল

প্রতিবেদক
এম কামাল উদ্দিন, রাঙামাটি
আগস্ট ৮, ২০২২ ২:৫৮ অপরাহ্ণ

রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবাষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ সোমবার দুপুরে (৮ আগষ্ট) শহরের প্রাণকেন্দ্র বনরুপাস্থ কাঁঠালতলী দারুস সালাম ইসলামিক একাডেমি হাফেজ ও এতিমখানা এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক পূর্বদেশ ও বিজয় টিভির জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিনের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুমা বেগম, রাঙামাটি প্রতিবন্ধী স্কুলের পরিচালক মোঃ নুরুল আবছার, বেসরকারী টিভি টেলিভিশন ‘এখন’ এর জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েল, জেলা প্রশাসকের সিএ হাজী আবু বক্করসহ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষাথীরা।

বঙ্গমাতা শেখ ফজিলতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবাষিকী উপলক্ষে কোরআন খতমসহ বিশেষ মুনাজাত পরিচালনা করেন দারুস সালাম একাডেমি ও হাফেজ এতিমখানার অধ্যক্ষ মাওলানা মোঃ শামসুল আলম ও হাফেজ আবদুল্লাহ।

বঙ্গমাতা শেখ ফজিলতুন নেছা মুজিবসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদ পরিবারের জন্য দোয়া করা হয়। বঙ্গমাতা শেখ ফজিলতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বাষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে মুনাজাতে অংশ গ্রহন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: