রবিবার , ১৪ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু

প্রতিবেদক
প্রতিনিধি, কাপ্তাই, রাঙামাটি 
জুলাই ১৪, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট – ২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা পর্যায়ে টুর্ণামেন্ট পরিচালনা কমিটি এবং উপজেলা শিক্ষা অফিস এই খেলার আয়োজন করেন।

রবিবার(১৪ জুলাই) বেলা সাড়ে ৩টায় উপজেলা সদর বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী।

উপজেলা শিক্ষা অফিসার সেলিনা আখতার এর  সভাপতিত্বে খন্তাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হাবিবুর রহমান এর সঞ্চালনায়  উদ্বোধনী খেলায়  উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য ও আঁখি তালুকদার, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া,  কাপ্তাই বন বিভাগের কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরী, বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, উপজেলা  প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুইছাইন চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে প্রথম খেলায় বালিকা বিভাগে( বঙ্গমাতা) ওয়াগ্গা ইউনিয়ন এর পাগলি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে  কাপ্তাই ইউনিয়ন এর হরিনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরবর্তী রাউন্ডে উর্ত্তীন্ন হন।

এদিকে উদ্বোধনী দিনের দ্বিতীয় খেলায় বালক বিভাগে( বঙ্গবন্ধু) কাপ্তাই ইউনিয়নের বিএফআইডিসি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে   ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উর্ত্তীণ হন।

খেলা পরিচালনা করেন শিক্ষক উচাই মং মারমা, উসাই মারমা এবং আবু বক্কর সোহেল। টুর্নামেন্টে ৫ টি ইউনিয়ন এর সর্বমোট ১০ টি দল অংশ নিচ্ছেন।

এদিকে খেলা শেষে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জ এর পক্ষ হতে প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী এবং কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরী সহ অন্যান্য অতিথিরা  অংশগ্রহনকারী প্রত্যেক খেলোয়াড়দের একটি করে বিভিন্ন প্রজাতির চারা তুলে দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সর্মথনে প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন

কাশ্মীরে হাউজবোট দুর্ঘটনায় রাঙামাটি গণপূর্ত প্রকৌশলীসহ তিন জনের মৃত্যু

থানচিতে সাঙ্গু নদীতে নৌকা ডুবে নিখোঁজ ৩

সরকার পাহাড়ের নারীদের এগিয়ে নিতে বিশেষ মনোযোগ দিয়েছে-মংসুইপ্রু চৌধুরী অপু

শ্রদ্ধা ভালবাসায়  উপালী মহাথেরো’র কে বিদায়

বিলাইছড়িতে গণহত্যা দিবস পালিত

বাঘাইছড়িতে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

৩৫ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করলেন দীপংকর তালুকদার

বাঘাইছড়ির কাচালং সেতুর পাটাতন ভেঙ্গে পাথর বোঝাই ট্রাক খাদে,  সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন 

কাপ্তাইয়ে সিসিএইচপি কাজের বার্ষিক অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক কর্মশালা

%d bloggers like this: