মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বড়ুয়া সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে ওয়াদুদ ভূইয়ার মতবিনিময় সভা

প্রতিবেদক
মোঃ আক্তার হোসেন, দীঘিনালা, খাগড়াছড়ি
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ

খাগড়াছড়ি জেলার বড়ুয়া সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের কালবাগান এলাকায় বৈঠক বাড়ির হলরুমে বড়ুয়া সম্প্রদায়ের উদ্যোগে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

সভায় বক্তারা বড়ুয়া সম্প্রদায়ের মানুষ শান্তিতে বিশ্বাস করে উল্লেখ করে বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে জেলায় চাকরি থেকে শুরু করে বিভিন্ন বিহার-মন্দিরে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিএনপি সরকার ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার মেয়াদে যতটুকু সুযোগ সুবিধা পেয়েছেন তা আওয়ামী লীগ সরকারের টানা মেয়াদেও হয়নি। আগামিতে খাগড়াছড়ি আসনে ওয়াদুদ ভূঁইয়াকে নির্বাচিত করে পুনরায় উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার জন্য বড়ুয়া সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার জন্য সবাইকে আহব্বান জানাই।

অনুষ্ঠানের প্রধান অতিথি ওয়াদুদ ভূইয়া বলেন, শেখ হাসিনার মুখের ভাষা ছিলো নোংরা। ভদ্রতার লেশমাত্র না থাকায় সবসময় বেপরোয়া আচরণ করতেন। খুনি হাসিনা ও তার দোসরদের লুটপাটের কারনে দেশের মানুষ নিত্যপন্যের ক্রয় ক্ষমতা হারিয়েছে। শেখ হাসিনার সাথে পলাতক আ’লীগের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা মদ, নারী ও ধান্দার টাকা ভাগবাটোয়ারা নিয়ে ব্যস্ত থাকায় এলাকার উন্নয়ন করতে পারেনি। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে টাকা ছাড়া চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন ওয়াদুদ ভূইয়া।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: