বুধবার , ১৬ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালায় স্বর্ণ কুমার ত্রিপুরা হত্যাকান্ডের ঘটনায় মামলা

প্রতিবেদক
প্রতিনিধি, দীঘিনালা, খাগড়াছড়ি
অক্টোবর ১৬, ২০২৪ ১০:৪৩ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় স্বর্ণ কুমার ত্রিপুরা হত্যা কান্ডের ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৪ জনের নাম উল্লেখ্য করে আরো অজ্ঞাত ২-৩ জন কে আসামী করে মামলা করা হয়েছে।

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে নিহত স্বর্ণ কুমার ত্রিপুরা(৪৫) এর স্ত্রী মিতারানী ত্রিপুরা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দীঘিনালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ মামলার আসামীরা হলেন- উপজেলার চাপ্পা পাড়া এলাকার বার্গীরাম চাকমার দুই ছেলে রঞ্জন কুমার চাকমা(৩৫) ও গিরি চাকমা(৩২) একই এলাকার ফিগিরিক চাকমার ছেলে জোনাল চাকমা(২৬) ও একই পাড়ার  বসূচা ত্রিপুরা(২৫)

এ বিষয়ে দীঘিনালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া বলেন, ১৫ অক্টোবর রাতে মামলাটি দায়ের করা হয়েছে। এজাহারে বলা হয়েছে চলতি বছরের ২০ সেপ্টম্বর তাকে মেরে ফেলার হুমকি প্রদান করেন প্রথম আসামী রঞ্জন কুমার চাকমা। পারিবারিক ভাবে ধারনা করা হচ্ছে, মেরে ফেলার হুমকি থেকে হত্যা কান্ড ঘটনো হয়েছে। আসামী ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছেন।

উল্লেখ যে, নিহতের ছেলে হিরাময় ত্রিপুরা(১৭) জানান, রাতে বাবা বাসায় ফিরেন নাই। ১৫ অক্টোবর সকালে আমাদের এলাকার কালভার্টের পাশে বাবার লাশ পরে আছে। পরে পুলিশ এসে বাবার লাশ নিয়ে যান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: