সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মোৎসবে রাবিপ্রবি ক্যাম্পাসজুড়ে আনন্দ উচ্ছ্বাস 

প্রতিবেদক
সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি
অক্টোবর ৩, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মোৎসব ঘিরে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) ক্যাম্পাসজুড়ে আনন্দ উচ্ছ্বাস নামে। শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দীপংকর তালুকদার ভবনের সম্মেলন কক্ষে এ উৎসবের আয়োজন করা হয়। অনুষ্ঠান ঘিরে উসবে মুখর হয়ে ওঠে বিশ্ববিদ্যালয়টির পুরো ক্যাম্পাস।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটায় অংশ নিয়ে বক্তব্য দেন উপাচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার, উপ-উপচার্য অধ্যাপক ড. কাঞ্চন চাকমা, নিবন্ধক (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. শামীমা ফেরদৌসি, রাবিপ্রবি ফরেস্ট্রি অ্যান্ড অ্যানভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. নিখিল চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সূচনা আক্তার, উপ-পরিচালক (হিসাব) মো. সাইফুল আলম এবং হিসাব রক্ষক মো. সালাহউদ্দিন প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থাস্থ্যের কামনা করে প্রধানমন্ত্রীর গৌরবের রাজনৈতিক জীবন নিয়ে বিস্তারিত আলোচনায় বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশকে সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

উপ-উপচার্য অধ্যাপক ড. কাঞ্চন চাকমা বলেন, প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের কারণে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। করোনাকালীন সারা বিশ্বে যেভাবে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের দেশে তেমন প্রভাব পড়েনি। তাছাড়া তিনি ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অতুলনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন।

উপচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্ব যতদিন থাকবে, ততদিন বাংলাদেশ পথ হারাবে না। একজন সফল প্রধানমন্ত্রী হিসাবে তাঁর অবদান আমাদের নিঃসন্দেহে স্বীকার করতে হবে। তিনি করোনাকালীন বিশ্বের অন্যান্য দেশের তুলনায় দেশকে অনেক সুরক্ষিত রেখেছেন। তাছাড়া আপদকালীন সময়ে মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করেন উপচার্য।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সেতুতে বদলেছে খাগড়াছড়ির যোগাযোগ ব্যবস্থা / ৪২ সেতু উদ্বোধনের দিনে আনন্দে মেতে উঠল খাগড়াছড়ির মানুষ

বান্দরবানে পা.চ.উ. বোর্ডের সভা অনুষ্ঠিত

জুরাছড়িতে জাতীয় যক্ষা নিয়ন্ত্রণে ওরিয়েন্টেশন সভা

কাপ্তাই ইউনিয়ন আ.লীগের পরিচিতি ও অভিষেক সভা অনুষ্ঠিত

নেতাকর্মীদের মুক্তির দাবীতে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ

কাপ্তাইয়ের স্কাউটার এম জাহাঙ্গীর আলম মেডেল অব মেরিট অ্যাওয়ার্ডে ভূষিত

রাইখালীর অবৈধ বালু তোলার যন্ত্রপাতি জব্দ করলেন ভ্রাম্যমাণ আদালত 

পার্বত্য চুক্তি পূর্ণ বাস্তবায়নের দাবী জেএসএসের

রাজস্থলীতে সমাজ কল্যাণ পরিষদের অর্থ সহায়তা

কাপ্তাইয়ে প্রাতিষ্ঠানিক জলাশয়ে রুই জাতীয় মাছের পোনা অবমুক্তকরণ

%d bloggers like this: