মঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০২২ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মারিশ্যা জোন

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
ডিসেম্বর ১৩, ২০২২ ১১:৩৯ অপরাহ্ণ

 

খাগড়াছড়ি রিজিয়ন কতৃক আয়োজিত “রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ “এর সমাপনী খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম (বিএসপি, এনডিসি,পিএসস)।

রিজিয়ন কাপ টুর্নামেন্টে ৭ টি দল যথাক্রমে খাগড়াছড়ি জোন, মহালছড়ি জোন, লোগাং জোন, দিঘীনালা জোন, বাঘাইহাট জোন, লংগদু জোন ও মারিশ্যা জোন অংশগ্রহণ করে ।

লীগ পর্যায়ে খেলে চুরান্ত খেলায় অংশগ্রহণ করে মারিশ্যা জোন বনাম মহালছড়ি জোন। টানটান উত্তেজনাময় খেলায় দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের সময় মারিশ্যা জোনের পক্ষে একমাত্র গোল করে ১৩ নাম্বার জার্সি পড়া খেলোয়ার মোঃ মঞ্জুরুল আলম।

এক গোলের ব্যবধানে খেলায় জয় নিশ্চিত করে মারিশ্যা জোন। দীর্ঘদিন পর রিজিয়ন কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখতে গ্যালারীতে প্রচুর দর্শকের সমাগম হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা ও রানার্স আপ দলকে পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি প্রাদান কর হয়। সর্বোচ্চ গোলদাতা হিসেবে মারিশ্যা জোনের মোঃ ইয়াসিন কে ১০ হাজার টাকা ও সেরা খেলোয়ার হিসেবে মারিশ্যা জোনের গোলরক্ষক মোঃ মিজানুর রহমান রুবেল কে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন অতিথিগণ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়নের বিভিন্ন জোনের অধিনায়কগণ, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্যবৃন্দ, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা শিক্ষা অফিসার সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাপনী বক্তব্যে রিজিয়ন কমান্ডার বলেন, পার্বত্য অঞ্চলের সকল সম্প্রদায়ের জনগোষ্ঠীকে শান্তি সম্প্রীতর বন্ধনে আবদ্ধ করতে আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি তার মধ্যে অন্যতম একটি বিষয় রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট, এই টুর্নামেন্টে সকল সম্প্রদায়ের খেলোয়ার এবং দর্শকরা অংশগ্রহণ করেছে এটিই আমাদের সার্থকতা।

ভবিষ্যতে রিজিয়ন কতৃক ক্রিকেট, ভলিবল ও হ্যান্ডবল সহ বিভন্ন টুর্নামেন্ট পরিচালনার উদ্যোগ নেয়ার আশ্বাস প্রদান করেন রিজিয়ন কমান্ডার।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

রাঙামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ

কাউখালীর বেতবুনিয়ায় পুকুরে ডুবে চার বছরের শিশুর মৃত্যু

কাপ্তাইয়ের রাইখালীতে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

জুরাছড়ির মালবাহী বোটে দুর্বৃত্তের আগুন

পার্বত্যাঞ্চলে বানিজ্যিকভাবে মৌ চাষ করবে বাসা ফাউন্ডেশন; সুবিধা পাবে ৫০০০ চাষী

সেনাপ্রধানের ঈদ উপহার পেলেন রাঙামাটির সাংবাদিকরা

দ্রব্যমুল্যের উর্ধগতির প্রতিবাদে কাউখালী বিএনপির বিক্ষোভ

বাঘাইছড়ি মাতৃভাষা ব্যাডমিন্টন টূর্নামেন্টের চ্যাম্পিয়ন রুপেন ও তুহিন চাকমা 

১১ জুন কেপিএম সিবিএ নির্বাচন: প্রচার প্রচারণায় ব্যস্ত দুই শ্রমিক সংগঠন

%d bloggers like this: