বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দপ্তর সম্পাদককে বহিষ্কারের সুপারিশ 

প্রতিবেদক
প্রতিনিধি, দীঘিনালা, খাগড়াছড়ি
ফেব্রুয়ারি ২, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারমূলক কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ এনে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দপ্তর সম্পাদক মোঃ মহসিন মিয়া’কে সাময়িক বহিষ্কারের সুপারিশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের স্বাক্ষরিত বিবৃতীতে জানানো হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য কে নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচারের অপরাধ ও বাংলাদেশ সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুন্নের অভিযোগ এনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দপ্তর সম্পাদক মো. মহাসিন মিয়া’কে সাময়িক বহিস্কার চেয়ে আবেদন করেছে উপজেলা কমিটি।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোহাম্মদ এরশাদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান সাক্ষরিত গতকাল জেলা কমিটি বরাবর আবেদন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা কমিটির সভাপতি মোঃ এরশাদ।

দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জানান, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে অবসরপ্রাপ্ত সেনা সদস্য’কে নিয়ে মিথ্যা, বানোয়াট তথ্য প্রচার ও সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ার অভিযোগে সংগঠনের নীতিমালা অনুযায়ী সাময়িক বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। এসময় তিনি আরও জানান, ‘উপজেলা কমিটি সংগঠনের কাউকে বহিষ্কার করার ক্ষমতা রাখে না। বহিষ্কারের বিষয়টি জেলা কমিটি নিশ্চিত করে থাকেন।

দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দপ্তর সম্পাদক মোঃ মহসিন জানান, বহিষ্কারের যে সুপারিশ করা হয়েছে তা যুক্তিসংগত না। এসময় তিনি বলেন উল্লেখ্য প্রেস বিজ্ঞপ্তটি মিথ্যা বানোয়াট বলে দাবী করেন। সাংবাদিকতার সাথে সংগঠনের কোনো সম্পৃক্ত নেই।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: