শুক্রবার , ১৯ মে ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে বিএনপির ১০ দফা দাবিতে জন সমাবেশ 

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ১৯, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ

 

১০ দফা দাবিতে রাঙামাটিতে জেলা বিএনপি, সকল অংগ ও সহযোগি সংগঠনের আযোজনে জন সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিবেসে বক্তব্য রাখেন, চেয়ারপার্সন এর উপদেষ্টা ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আবুল খায়ের বলেন, অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট বিহীন নির্বাচিত হয়েছেন। দিনের ভোট রাতে নিয়েছেন। আর দিনের ভোট রাতে হবে না।

জনগণের টাকায় বিশাল বহর নিয়ে ১৫ দিনের জন্য বিদেশ সফরে গেছে। সেখানেও কোন লাভ হয়নি। তাই আগামী নির্বাচন হাসিনার অধীনে হবে না।

শুক্রবার বিকালে রাঙামাটি শহরের কাঁঠালতলী বিএনপি কার্যালয়ের সামনে ১০ দফা দাবি আদায়ে জন সমাবেশে এসব কথখা বলেন প্রধান অতিথি আবুল খায়ের।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ জনগণের উপস্হিতি ছাড়া কোন নির্বাচন মানবে না। তিনি শেখ হাসিনা সরকার ও পররাষ্ট্র মন্ত্রীর কড়া সমালোচনা করেন। এ সরকার লুটপাট সরকার। আজ দেশের মানুষ দিশেহারা। দ্রব্যমূলের উর্ধগতি করে সিন্ডিকেট চক্র গড়ে তুলেছেন মন্ত্রী এমপিরা। প্রত্যেকটি নিত্যপ্রয়োনীয় দ্রব্যমূলের দাম বেড়েছে। তাই অবৈধ সরকার আর দেখতে চায়না এ দেশের মানুষ।

জন সমাবেশে আরো বক্তব্য রাখেন,বিএনপি’র কেন্দ্রীয় নেতা এডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপি নেতা ও (সাবেক) পার্বত্য উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান, জেলা বিএনপি সভাপতি দীপন দেওযান দিপু, জেলা বিএনপি সহ সভাপতি ও সাবেক মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদল সভাপতি আবু সাদাত মোঃ সায়েম, নানিয়ারচর উপজেলা বিএনপি, কাউখালী উপজেলা বিএনপি, সদর উপজেলা বিএনপিসহ জেলা উপজেলা অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: