বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
জুলাই ৬, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ

 

“শত সংগ্রামের অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও বাংলাদেশ যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার(০৬জুন) সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের প্রাঙ্গণে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলনের পরপরে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বর ঘুরে টাউন হলে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে নিজস্ব কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এ উপলক্ষে জেলা যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি এবং সভা সঞ্চালনায় ছিলেন জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি অঞ্জলি ত্রিপুরা।

এ উপলক্ষে আলোচনা সভায় অতিথি বক্তারা বলেন,যুব মহিলা লীগ প্রতিষ্ঠার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যেতে হবে।

আলোচনা সভার পরপরেই রামগড় উপজেলা যুব মহিলা লীগের নব-নির্বাচিত সভাপতি মাধুরি মারমা-কে সভাপতি,রিয়া শীল পিংকি-কে সাধারণ সম্পাদক ও আমেনা বেগমকে সাংগঠনিক সম্পাদক এবং মহালছড়ি উপজেলা যুব মহিলা লীগের নব-নির্বাচিত সুইনুচিং মারমাকে সভাপতি,জোসনা বেগমকে সাধারণ সম্পাদক ও সোমা ত্রিপুরাকে সাগঠনিক সম্পাদক হিসেবে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়।

এ সময় পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা,

জেলা পরিষদের সদস্য শাহিনা আক্তার,মহিলা আওয়ামী লীগের নেত্রী ক্রইঞায়ো চৌধুরী,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা,জেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা কণিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: