সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

মানিকছড়িতে ইউপি নির্বাচনে বিজয়ী যাঁরা

চেয়ারম্যান, ২ ওয়ার্ডে ২জন সাধারণ সদস্য ও ২টি সংরক্ষিত ওয়ার্ডে ২জন সংরক্ষিত সদস্য বিনা ভোটে নির্বাচিত হওয়ার পর অবশিষ্ট ১টি সংরক্ষিত ওয়ার্ডে ২জন ও ৭টি সাধারণ ওয়ার্ডে ১৬ জন সাধারণ সদস্য পদপ্রার্থী নিয়ে অনুষ্ঠিত নির্বাচনে কোন প্রকার ঝামেলা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে।

৭৮ শতাংশ ভোটারের উপস্থিতিতে ভোট গ্রহণ ও ভোট গণনা শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মো. আবদুল মতিনসহ ৪,৫,৬ ও ৭,৮,৯ ওয়ার্ডে সংরক্ষিত সদস্য ও ওয়ার্ড ৫ ও ৯ এ ২জন সাধারণ সদস্য একক প্রার্থী হওয়ায় ওরা বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

ফলে সংরক্ষিত ১,২ ও ৩ ওয়ার্ডে ২জনসহ ৭ ওয়ার্ডে ১৬জন সাধারণ সদস্য প্রার্থী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ  শেষে সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

এতে নির্বাচিত যারা চেয়ারম্যান পদে মো. আবদুল মতিন(নৌকা) বিনা প্রতিদ্বন্দ্বিতায়। সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে -কসম ত্রিপুরা, ২নম্বর ওয়ার্ডে- মো. আবু জাফর, ৩নম্বর ওয়ার্ডে – প্রিয় লাল চাকমা, ৪ নম্বর ওয়ার্ডে -কাজী আবদুল মান্নান মিঞা, ৫ নম্বর ওয়ার্ডে-মো. ইউনুছ মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়),৬নম্বর ওয়ার্ডে- অংশেপ্রু মারমা, ৭ নম্বর ওয়ার্ডে- মো. আবদুল মান্নান রানা, ৮নম্বর ওয়ার্ডে- মো. মহি উদ্দীন, ৯নম্বর ওয়ার্ডে – মো. জসিম উদ্দীন(বিনা প্রতিদ্বন্দ্বিতায়)। সংরক্ষিত সদস্য পদে- মরিয়ম বিবি (ভোটে) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহিনা আক্তার ও জেসমিন আক্তার।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: