মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটির ঘাগড়া-বড়ইছড়ি সড়কে বন বিভাগের বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন  

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
আগস্ট ১৫, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস  উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের   উদ্যোগে  ঘাগড়া -বড়ইছড়ি সড়কে বিভিন্ন প্রজাতির ৩ হাজার শোভাবর্ধনকারী বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) দুপুর ১ টায় ঘাগড়া সেতু সংলগ্ন এলাকায় এ বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন  রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার ।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটির  বন সংরক্ষক মো: মিজানুর রহমান, পার্বত্য চট্টগ্রাম দক্ষিন বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা সালেহ মো: শোয়াইব  খান, ঝুম নিয়ন্ত্রণ বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো: জাহিদুর রহমান মিয়া, অশ্রেণীভুক্ত বনাঞ্চল বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো: সোহেল রানা, উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো: সোহেল রানা, পার্বত্য চট্টগ্রাম দক্ষিন বিভাগের সহকারি বন সংরক্ষক মাসুম আলম, কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ সহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মাহমুদুল হক মুরাদ জানান, রাঙামাটিতে এই প্রথম পার্বত্য চট্টগ্রাম  দক্ষিণ বনবিভাগ  উদ্যোগে বড়ইছড়ি-ঘাগড়া সড়কে ৩ হাজার বিভিন্ন প্রজাতির শোভাবর্ধনকারী বৃক্ষরোপণ করা হচ্ছে।

এখানে শিমুল ,রাধাচূড়া, কাঞ্চন বিভিন্ন প্রজাতির ফুলের গাছ রোপন করা হবে। যার ফলে এই সড়কের সৌন্দর্য্য অনেক বৃদ্ধি পাবে। এবং দুরদুরান্ত থেকে আগত পর্যটকরা এই সড়কের সৌন্দর্য্য উপভোগ করতে পারবে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: