বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান

প্রতিবেদক
প্রতিনিধি, রাজস্হলী, রাঙামাটি
আগস্ট ২৪, ২০২৩ ৪:১৫ অপরাহ্ণ

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে পূনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন এই দেশর উন্নয়ন অগ্রযাত্রাকে বাঁধা গ্রস্থ করতে বিএনপি, জামায়াত উঠে পড়ে লেগেছে। দেশে বড় বড় মেঘা প্রকল্প গুলো বাস্তবায়ন হোক সেটি তারা চায় না। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই রাজস্থলী ও বাঙ্গালহালিয়া ইউনিয়নে বাসীর দাবিতে রাজস্থলী উপজেলায় দুই টি কলেজ জাতীয়করণ করার পাশাপাশি, উপজেলা ডিজিটাল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানে দৃষ্টি নন্দন ভবন নির্মাণ, ধর্মীয় প্রতিষ্ঠানে মন্দির ও বৌদ্ধ বিহার নির্মান, পাড়া বাসি ও কৃষকদের উৎপাদিত পণ্য বাজারজাত করনের জন্য দুর্গম এলাকায় একাধিক রাস্তা নির্মাণ সহ অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে সেমি পাকা ঘর নির্মাণ করে দিয়েছে জননেত্রী শেখ হাসিনা।

২৪ শে আগস্ট বৃহস্পতিবার সকাল ১০ ঘঠিকার সময় রাজস্থলী উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অংচাপ্রু মারমা, রফিকুল মাওলা, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা,দপ্তর সম্পাদক রফিক আহমদ তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, মউচিং মারমা (ময়না) উথাইমিন মারমা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা উথিনসিন মারমা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, জেলা যুবলীগের সহ সাংবাদিক মুনসুর আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া, অংসাইনু মারমা, লংবতি ত্রিপুরা,মিঠুল চন্দ্র দে, মাওলানা নুরুল হক, অংসুইচিং মারমা বিজয়, অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজস্থলী থেকে রাঙ্গামাটি ফেরার পথে শফিপুর এলাকার শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল ( এসসিআই) বাংলাদেশ অফিসের বাস্তবায়নে শফিপুর জুনিয়র মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় করেন দীপংকর তালুকদার এমপি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

কাপ্তাইয়ে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু , নিখোঁজ আরো একজন

নানিয়ারচর-লংগদু রাস্তা নির্মাণের চেষ্টা করবো -দীপংকর তালুকদার এমপি 

আগামী নির্বাচনের আগে এ সরকারকে নির্বাসনে পাঠানো হবে-ওয়াদুদ ভূঁইয়া

হত্যাচেষ্টার অভিযোগে রাঙামাটি জেলা ছাত্রদল সভাপতি সাব্বির কারাগারে

লংগদুতে খেলার মাঠ রক্ষার দাবিতে নাগরিক সমাজের মানববন্ধন

কাপ্তাই পুজা মন্ডপ পরিদর্শনে আনসার ও ভিডিপির সহকারী জেলা কমান্ড্যান্ট

আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  

লংগদু প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক ওমর ফারুক মুছা মারা গেছেন

“পাহাড়ি- বাঙালি’ সম্প্রীতির জন্য আওয়ামী লীগ’র বিকল্প নেই- কুজেন্দ্র লাল

মাটিরাঙ্গা জোনের আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

%d bloggers like this: