রবিবার , ২৭ আগস্ট ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

নানিয়াচর জোনের ক্রীড়া সামগ্রি ও আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
আগস্ট ২৭, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ

 

‘সম্প্রতি ও উন্নয়ন প্রকল্প’ এর আওতায় নানিয়ারচর জোন কর্তৃক খেলাধুলা সামগ্রী বিতরণ এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

নানিয়ারচর জোনের আওতাধীন সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাব এবং ছয়কুরিবিল ক্লাব আর্থিক সংকটের দরুন খেলাধুলা সামগ্রী ক্রয় করতে না পারাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে নানাবিধ জটিলতার সম্মুখীন হচ্ছে।

বিষয়টি জানতে পেরে আজ (২৭ আগষ্ট) নানিয়ারচর জোন কর্তৃক সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাব এবং ছয়কুরিবিল ক্লাব এর মাঝে খেলাধুলা সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

এ সময় বিএ-৭০৭৮ লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন, পিএসসি, জোন কমান্ডার, নানিয়ারচর জোন, সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাবকে ২৪ জোড়া জার্সি, ২টি ফুটবল, ১টি ভলিবল এবং ১টি ভলিবল খেলার নেট প্রদান করেন। পাশাপাশি তিনি ছয়কুরিবিল ক্লাবকে ১৬ জোড়া জার্সি, ২টি ফুটবল এবং একটি হ্যান্ড গ্লাভস প্রদান করেন।

এছাড়াও তিনি অত্র জোনের আওতাধীন বামফিল্যান্ড এলাকার শাবনূর আক্তার’কে পরীক্ষার ফি বাবদ আর্থিক সহায়তা প্রদান করেন। বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় এমন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখবে এবং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের সার্বিক জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: